বরিশালে আ'লীগের সম্মেলন নভেম্বরে: নাসিম

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরিশাল
আওয়ামী লীগের বর্ধিত সভায় এ কথা বলেন নাসিম,  ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগের বর্ধিত সভায় এ কথা বলেন নাসিম, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

আগামী ২০ ও ২১ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের ২১ তম জাতীয় সম্মেলন উপলক্ষে বরিশাল জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেন, 'আগামী নভেম্বর মাসের মধ্যেই বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।' 

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেল ৪টায় নগরীর সার্কিট হাউজ মিলনায়তনে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ সভায় সভাপতিত্ব করেন।

নাসিম আরও বলেন, দলে অনুপ্রবেশকারী, মাদক ও দুর্নীতিবাজসহ বিতর্কিত নেতাদের বাদ দিয়েই আগামী ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। 

সভাপতির বক্তৃতায় আবুল হাসনাত আব্দুল্লাহ বলেন, দলের দুঃসময়ে ত্যাগী নেতাকর্মীদের নিয়েই বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি গঠন করা হবে। এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ঘটা করে পালন করা হবে বরিশালে।

সভায় বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস ও মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালসহ দলীয় এমপি, উপজেলা চেয়ারম্যান, মেয়র এবং জেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

আপনার মতামত লিখুন :