কুড়িগ্রামের শীর্ষ সন্ত্রাসী তালেব অস্ত্রসহ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর
গ্রেফতার হওয়া শীর্ষ সন্ত্রাসী আবু তালেব, ছবি: সংগৃহীত

গ্রেফতার হওয়া শীর্ষ সন্ত্রাসী আবু তালেব, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বিশটির অধিক মামলার আসামি কুড়িগ্রাম জেলার শীর্ষ সন্ত্রাসী আবু তালেব সরকারকে (৪২) বিদেশি পিস্তলসহ গ্রেফতার করেছে র‌্যাব-১৩।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে রংপুর মহানগরীর বদরগঞ্জ রোডস্থ প্রাইম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার ও উপ-অধিনায়ক মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান।

শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার
উদ্ধার হওয়া মোবাইল, টাকা, পিস্তল ও গুলি, ছবি: সংগৃহীত

র‌্যাব-১৩’র উপ-অধিনায়ক জানান, কুড়িগ্রাম জেলার শীর্ষ সন্ত্রাসী আবু তালেব সরকারকে গ্রেফতারে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় অভিযান চালানো হয়। এ সময় একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ম্যাগাজিনসহ তালিকাভুক্ত সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতার আবু তালেব সরকার কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের সাতভিটা গ্রামের মৃত আব্দুল জলিলের সরকারের ছেলে।

সে দীর্ঘদিন ধরে এলাকায় ত্রাস সৃষ্টি করে সন্ত্রাসী কর্মকাণ্ডের নেতৃত্ব দিয়ে নিজের প্রভাব বিস্তার করে আসছিল। আবু তালেব সরকারকে শুক্রবার দুপুরে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে কুড়িগ্রাম জেলার বিভিন্ন থানায় ২০টির অধিক মামলা রয়েছে বলেও জানান মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান। 

আপনার মতামত লিখুন :