দাবানল’র সহ-সম্পাদক বৃষ্টির দাফন সম্পন্ন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর
বৃষ্টির জানাজায় সর্বস্তরের মানুষ অংশ নেন, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

বৃষ্টির জানাজায় সর্বস্তরের মানুষ অংশ নেন, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

দৈনিক দাবানলের সম্পাদক ও প্রকাশক, উত্তরের বর্ষীয়ান শ্রমিক নেতা ও সংগঠক, সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা খন্দকার গোলাম মোস্তফা বাটুলের একমাত্র কন্যা দাবানল’র সহ-সম্পাদক সোনিয়া মোস্তফা বৃষ্টিকে মুন্সিপাড়া কবরস্থানে সমাহিত করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বাদ যোহর বেলা দুইটায় রংপুর নগরীর দক্ষিণ মুলাটোল জামে মসজিদে মরহুমার জানাজার নামাজ শেষে তার দাফন কার্য সম্পন্ন করা হয়।

এদিকে, দাবানল’র সহ-সম্পাদক বৃষ্টির জানাজার নামাজে রংপুরের সাংবাদিক সমাজসহ বিভিন্ন শ্রেণী পেশার শত শত মানুষ অংশ নেন। রংপুর জেলা পরিষদের সাবেক প্রশাসক ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ, সাবেক পৌর চেয়ারম্যান কাজী মোহাম্মদ জুননুন, নাট্যব্যক্তিত্ব ও সংগঠক মনোয়ার হোসেন, রংপুর প্রেসক্লাবের সভাপতি রশীদ বাবু, সাধারণ সম্পাদক রফিক সরকার, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ বায়েজীদ আহম্মেদ, সহ-সভাপতি মমিনুল ইসলাম রিপন, সাংবাদিক ইউনিয়নের সেক্রেটারি সরকার মাজহারুল মান্নান প্রমুখ জানাজায় অংশগ্রহণ করেন।

এছাড়াও রংপুর সিটি প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন (টিসিজেএ), রংপুর ফটো জার্নালিস্ট এসোসিয়েশন এবং আওয়ামীলীগ, জাতীয় পার্টি ও বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২০ অক্টোবর ভারতের ব্যাঙ্গালেরুর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সোনিয়া মোস্তফা বৃষ্টি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৮ বছর। বৃষ্টি ১৯৮১ সালের ১৯ অক্টোবর রংপুরের দক্ষিণ মুলাটোল এলাকাতে জন্মগ্রহণ করে। তার অকাল মৃত্যুতে দৈনিক দাবানল পরিবারসহ রংপুরের সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে।

সোনিয়া মোস্তফা বৃষ্টি দীর্ঘদিন ধরে ব্রেন টিউমার রোগে আক্রান্ত ছিলেন। তাকে উন্নত সুচিকিৎসার জন্য জুলাই মাসে ভারতে নেয়া হয়। সেখানে চার মাস পর চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়। এগারো দিন পর ভারত থেকে বুধবার (৩০ অক্টোবর) বৃষ্টির মরদেহ দেশে আনা হয়। আগামী ৩ নভেম্বর বাদ যোহর মুলাটোল বাসভবনে মরহুমার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন :