ধারাবাহিকতা রক্ষায় পুনরায় ঢাকাবাসীর সমর্থন চান সাঈদ খোকন

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন

  • Font increase
  • Font Decrease

রাজধানী ঢাকার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে পুনরায় ঢাকাবাসীর সমর্থন চান মেয়র খোকন। তিনি বলেন, ‘কর্তব্যে অবহেলা করিনি। মায়ের মত এ শহরকে ভালোবেসেছি। জীবন দিয়ে কথা রাখার চেষ্টা করেছি। কতটুকু করতে পেরেছি সে ভার আপনাদের।’

মুক্তিযোদ্ধা এডভোকেট কামরুল ইসলাম কমিউনিটি সেন্টার কাম মার্কেটের উদ্বোধন উপলক্ষে কামরাঙ্গীরচর হাসপাতাল মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, তার প্রয়াত পিতা সাবেক মেয়র মোহাম্মদ হানিফ নগরবাসীকে দেওয়া উন্নয়নের প্রতিশ্রুতি রক্ষা করেছেন। তার সেই রক্তের উত্তরাধিকারী হিসেবে নগরবাসীর কল্যাণে আমিও আমার দেওয়া কথা রক্ষা করব।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভায় কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. আবুল হোসেন সরকার এবং সাধারণ সম্পাদক হাজী মো: সোলায়মান, হাজী নূরে আলম, হাজী সাইদুল ইসলাম মাতবর প্রমুখ বক্তব্য রাখেন ।

মেয়র সাঈদ খোকন আরও বলেন রাজধানী ঢাকা এখন উন্নয়নের স্রোতধারায় বদলে যাওয়া এক নতুন নগরী। কামরাঙ্গীরচরের ৩টি ওয়ার্ডে নেওয়া বিভিন্ন উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে তিনি বলেন আগামীতেও ঢাকাবাসীর ভোটে নির্বাচিত হলে আর একটি কামরাঙ্গীরচর উপহার দেওয়া হবে।

অনুষ্ঠানে এলাকাবাসীর পক্ষ থেকে উত্থাপিত ৫টি ব্রীজ/ কালভার্ট নির্মাণের দাবির প্রেক্ষিতে তিনি এগুলোসহ আরও যা যা প্রয়োজন সব করে দেওয়ার কথা দেন।

সাঈদ খোকন বলেন, এ এলাকায় ড্রেনেজ ব্যবস্থাসহ বিভিন্ন উন্নয়ন কাজ করার ফলে ঢাকা শহরে জলাবদ্ধতা হলেও এখানে কোন জলাবদ্ধতা হয় না।

সংসদ সদস্য এডভোকেট কামরুল ইসলাম আগামী নির্বাচনে উন্নয়নের এ ধারাবাহিকতা বজায় রাখতে কোন সন্ত্রাসী/গুন্ডাকে ভোট না দিয়ে মাদকমুক্ত সুন্দর সমাজ গঠনে অঙ্গীকারকারীদের ভোট দেওয়ার আহবান জানান।

এর পূর্বে মেয়র মোহাম্মদ সাঈদ খোকন ডিএসসিসির পক্ষ থেকে কামরাঙ্গীরচরের রসুলপুরে নবনির্মিত ‘মুক্তিযোদ্ধা এডভোকেট কামরুল ইসলাম কমিউনিটি সেন্টার কাম মার্কেট’ এর উদ্বোধন করেন।

এ সময় স্থানীয় সংসদ সদস্য এডভোকেট কামরুল ইসলাম, ৫নং, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মো. ইমদাদুল হক, প্রধান প্রকৌশলী রেজাউল করিমসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

মেয়র সাঈদ খোকন বলেন, অত্যাধুনিক এ কমিউনিটি সেন্টার কাম মার্কেটের উদ্বোধনের মধ্য দিয়ে এলাকাবাসীর দীর্ঘদিনের একটি প্রত্যাশা পূরণ হল। এর ফলে এলাকাবাসী স্বল্প ব্যয়ে সহজেই পারিবারিক ও সামাজিক নানা অনুষ্ঠানের জন্য এটি ব্যবহার করতে পারবেন।

১২ কোটি টাকা ব্যয়ে প্রায় ১৫ কাঠা জমির উপর নির্মিত ৫ম তলা বিশিষ্ট এ স্থাপনায় ১৬০০ জন অতিথির আসন ব্যবস্থা, কার পার্কিং, ব্যায়ামাগার, কমিশনার কার্যালয়, লাইব্রেরি, লিফটের ব্যবস্থা এবং ৭৬টি দোকানের ব্যবস্থা অন্তর্ভুক্ত রয়েছে।

আপনার মতামত লিখুন :