সিলেটে ২৭৯টি মোবাইল ফোনসহ ৪ চোরাকারবারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সিলেট
অভিযান চালিয়ে ২৭৯টি মোবাইল ফোন আটক করে পুলিশ, ছবি: সংগৃহীত

অভিযান চালিয়ে ২৭৯টি মোবাইল ফোন আটক করে পুলিশ, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সিলেট নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২৭৯টি মোবাইল ফোন, ২টি প্রাইভেট কার ও ১টি মোটর সাইকেলসহ ৪ চোরাকারবারিকে আটক করেছে পুলিশ।

বুধবার (২০ নভেম্বর) তাদেরকে আটক করে বিশেষ ক্ষমতা আইনে দুটি মামলা করা হয়েছে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মুসা বার্তাটোয়েন্টিফোর.কমকে এ তথ্য নিশ্চিত করেন।

চোকাকারবারিতে দুটি প্রাইভেট কার ব্যবহার করা হতো

গত শনিবার (১৬ নভেম্বর) থেকে মঙ্গলবার (১৯ নভেম্বর) পর্যন্ত নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন, নগরের পশ্চিম শাহী ঈদগাহ এলাকার ৬৮ নম্বর বাসার মোশাররফ হোসেন খান (৩৮), দক্ষিণ সুরমার কায়েস্তরাইলের জাহাঙ্গীর হোসেন (৩৪), কাজিটুলা মক্তবগলির ৪৪ নম্বর হাফিজ মঞ্জিলের ফারুক মিয়া (৩৬) ও মাদরাসা রোডের মাহমদ আলীর বাসার জহিরুল ইসলাম সোহাগ (৩৯)।

নম্বর বিহীন একটি এক্সিও প্রাইভেট কার ও মোটর সাইকেল জব্দ করা হয়

পুলিশ জানান, গত শনিবার তেমুখী বাইপাসের কাছ থেকে নম্বর বিহীন একটি এক্সিও প্রাইভেট কার পুলিশ উদ্ধার করে। পরে পুলিশ জানতে পারে ওই প্রাইভেট কারে করে ভারত থেকে আনা এনড্রয়েড মোবাইল ফোনের চালান নিয়ে যাওয়া হচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা অন্য একটি প্রাইভেট কারে মোবাইল ফোনগুলো স্থানান্তর করে নিয়ে যায়। পরবর্তীতে অভিযান চালিয়ে চোরাকারবারে ব্যবহৃত সাদা রঙের আরেকটি প্রাইভেট কার ও একটি মোটর সাইকেল আটক করে পুলিশ। একইসঙ্গে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাকারবারের সঙ্গে জড়িত ৪ যুবককে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ভারতীয় ২৭৯টি এনড্রয়েড মোবাইল ফোন।

আপনার মতামত লিখুন :