বাবা-মাকে মারধর করায় ছেলের ৩ মাসের সাজা

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পীরগাছা (রংপুর)
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

রংপুরের পীরগাছায় নেশার টাকার জন্য বাবা-মাকে মারধর করার দায়ে ভ্রাম্যমাণ আদালতে কামরুজ্জামান (৩০) নামে এক যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (২৭ নভেম্বর) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাত আরা ফেরদৌস এই রায় প্রদান করেন। সাজাপ্রাপ্ত কামরুজ্জামান উপজেলা সদরের চন্ডিপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

জানা যায়, নেশা করার জন্য টাকা না পেয়ে প্রায়ই মাদকাসক্ত কামরুজ্জামান তার বাবা-মাকে মারধর করতেন। বুধবার নেশার টাকা না পেয়ে আবারো বাবা নুরুল ইসলামকে মারধর করেন। এতে তার বাবা নুরুল ইসলাম অতিষ্ঠ হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাত আরা ফেরদৌস বুধবার দুপুরে কামরুজ্জামানদের গ্রামের বাড়ি চন্ডিপুরে ছুটে যান। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের কাছে অভিযুক্ত কামরুজ্জামান নিজের দোষ স্বীকার করেন। পরে অভিযোগের সত্যতা পাওয়ায় কামরুজ্জামানকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বার্তা২৪.কমকে বলেন, নেশার টাকার জন্য বাবা-মাকে মারধর করা কামরুজ্জামানকে জেলে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :