বিশ্ববিদ্যালয়ের বাসে শিশুকে ধর্ষণ চেষ্টা, হেলপার গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
গ্রেফতারকৃত বাসের হেলপার, ছবি: সংগৃহীত

গ্রেফতারকৃত বাসের হেলপার, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহের ত্রিশালে প্রতিষ্ঠিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে একটি বাসে আট বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। ওই বাসের হেলপার মজিবুরের (৫০) বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। 

রোববার (১ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের পরিবহনের জন্য ভাড়ায় চালিত ‘শিকদার পরিবহন’ বাসের ভেতরে এ ঘটনা ঘটে। 

জানা গেছে, বিকেলে বিশ্ববিদ্যালয়ের ১ নং গেইটের পাশে গাড়ির গ্যারেজের সামনে শিশুটিকে মোবাইলে ভিডিও দেখার প্রলোভন দেখিয়ে বাসের ভেতরে ডেকে নেন হেলপার মজিবুর। পরে বাসের ভেতরে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেন তিনি। ওই সময় বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিজের সিট রাখার জন্য বাসে ওঠেন এবং এ ঘটনা দেখতে পান। এরপর অন্য শিক্ষার্থীদের খবর দেন তিনি। আশপাশে থাকা শিক্ষার্থীরা এসে শিশুটিকে উদ্ধার করে বাসের হেলপার মজিবুরকে গণধোলাই দিয়ে প্রক্টররিয়াল বডির কাছে নিয়ে যান। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ত্রিশাল থানায় মামলা দায়ের করেছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর উজ্জল কুমার বলেন, ‘ঘটনা শোনার পরপরই আমরা আসামিকে থানায় সোপর্দ করেছি। ভুক্তভোগী শিশুর বাবা মামলাও করেছেন। আমরা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শিশুর বাবাকে আইনি লড়াইয়ের জন্য সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দিয়েছি।’

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :