ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানা অভিযোগ, অপসারণ দাবি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
সংবাদ সম্মেলন করেন ইউপি সদস্যরা, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলন করেন ইউপি সদস্যরা, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৪নং কানিহারি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফ উজ্জ্বলকে অপসারণের দাবি জানিয়েছেন ওই ইউপির আট সদস্য।

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে চেয়ারম্যানের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা, ক্ষমতার অপব্যবহার, দুর্নীতি ও সরকারি অর্থ আত্মসাতের অভিযোগ এনে তাকে অপসারণের দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আনোয়ার হোসেন ইকবাল।

লিখিত বক্তব্যে বলা হয়, নির্বাচিত আটজন সদস্যকে কোনো কিছু না জানিয়ে চেয়ারম্যান আলী আশরাফ সরকারি অনুদানের অর্থ লুটপাট করছেন। কেউ প্রতিবাদ করলে তাকে প্রকাশ্যে মারধর করতে উদ্যত হন। ক্ষমতার অপব্যবহার করে মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়ার হুমকি দেন। তার স্বেচ্ছাচারিতা ও দুর্নীতির কারণে এলাকায় কোনো উন্নয়ন হচ্ছে না। এ ব্যাপারে বিভিন্ন দফতরে দায়ের করা অভিযোগের সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।

এ সময় ইউনিয়ন পরিষদের সদস্য আহাম্মদ আলী ভুলু, আবুল কালাম, হারুন অর রশিদ, ফাতেমা খাতুন ও রেজাউর রহমান নিরব উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনের উত্থাপিত এসব অভিযোগের বিষয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আশরাফ উজ্জ্বলের কাছে জানতে চাইলে তিনি বার্তা২৪.কম-কে বলেন, ‘এসব অভিযোগ পরিকল্পিত। যারা অভিযোগ করেছে তারাই বিভিন্ন অভিযোগে অভিযুক্ত।’

আপনার মতামত লিখুন :