‘ফজলুল হক মনির চিন্তার দূরদর্শিতাকে কাজে লাগাতে হবে’

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা

  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা বলেছেন, যুবসমাজকে সৃজনশীল ও আদর্শ দেশপ্রেমিক হিসেবে গড়ে তুলতে মনে প্রাণে চেয়েছিলেন শহীদ শেখ ফজলুল হক মনি। তার চিন্তার দূরদর্শিতা ও চাওয়াকে আজকের যুবকদের কাজে লাগাতে হবে। তবেই তাকে স্মরণ করা সার্থক হবে।

বুধবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মদিন উপলক্ষে ময়মনসিংহ মহানগর যুবলীগ এ আলোচনা সভার আয়োজন করে।

জহিরুল হক খোকা আরও বলেন, যুবলীগ আজ ইতিবাচক ধারায় প্রবর্তিত হয়েছে। যুবলীগের রাজনীতি আজ মেধাবী যুবকদের হাতে এসেছে। যুবলীগ নিয়ে যে ধরনের অপ্রচার ছিলো শুদ্ধি অভিযানের মধ্য দিয়ে তা রোধ হয়েছে। এবং সঠিক-যোগ্য নেতৃত্ব যুবলীগ পেয়েছে। নতুন নেতৃত্ব যুবসমাজকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখবে।

ময়মনসিংহ মহানগর যুবলীগের আহ্বায়ক শাহীনূর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মণি, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক রিপন। এছাড়াও মহানগর যুবলীগের সদস্য রাসেল আহমেদ, গোলাম মোস্তফা কামাল শামীম প্রমুখ বক্তব্য রাখেন।

সভাপতির বক্তব্যে মহানগর যুবলীগের আহ্বায়ক শাহীনুর রহমান বলেন, স্বাধীনতা-উত্তরকালে যুবকদের রাজনৈতিক শিক্ষায় সচেতন করার লক্ষ্যে শহীদ শেখ ফজলুল হক মনি যুবলীগ প্রতিষ্ঠা করেছিলেন। আর সেই যুবলীগকে এখন তারই যোগ্য উত্তরসূরি শেখ ফজলে শামস পরশ নেতৃত্ব দিচ্ছেন। তার নেতৃত্বে ময়মনসিংহ মহানগর যুবলীগ ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে।

এসময় মহানগর যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :