ফজিলাতুন্নেসা বাপ্পীর মৃত্যুতে স্পিকারের শোক



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
অ্যাডভোকেট ফজিলাতুন্নেসা বাপ্পী

অ্যাডভোকেট ফজিলাতুন্নেসা বাপ্পী

  • Font increase
  • Font Decrease

সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট ফজিলাতুন্নেসা বাপ্পীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) এক বার্তায় এই শোক প্রকাশ করেন তিনি।

শোক বার্তায় স্পিকার তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আরও পড়ুন: সাবেক সংসদ সদস্য ফজিলাতুন্নেসা বাপ্পী আর নেই

উল্লেখ্য, চারদিন লাইফ সাপোর্টে থাকার পর বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকাল ৮টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ফজিলাতুন্নেসা বাপ্পী মারা যান। তার বয়স ছিল ৪৯ বছর।

নিউমোনিয়া ও শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হয়েছিলেন সাবেক সাংসদ বাপ্পী। পরে অবস্থার অবনতি হলে গত রোববার (২৯ ডিসেম্বর) সকালে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

আরও পড়ুন: ফজিলাতুন্নেসা বাপ্পীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ফজিলাতুন্নেসা বাপ্পী আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ও সুপ্রিম কোর্টে অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সহকারী অ্যাটর্নি জেনারেলের দায়িত্বে ছিলেন। নবম ও দশম সংসদে সংরক্ষিত নারী আসনের এমপি হিসেবে দায়িত্ব পালন করেন।

এছাড়াও ফজিলাতুন্নেসা বাপ্পীর মৃত্যুতে বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মোঃ ফজলে রাব্বী মিয়া এবং সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি শোক প্রকাশ করেন।