গুলি ও পিস্তলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
গ্রেফতার মনছুর আলী, ছবি: বার্তা২৪.কম

গ্রেফতার মনছুর আলী, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

গুলি ও পিস্তলসহ মনছুর আলী নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। একই সঙ্গে তার কাছ থেকে পাঁচ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতার মনছুর আলী কুড়িগ্রাম জেলার মাদক পাচার ও চোরাচালান সিন্ডিকেটের সদস্য।

রোববার (৫ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান রংপুর র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৪ জানুয়ারি) কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গার পূর্ব ফুলমতি গ্রামে অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। অভিযানে এক রাউন্ড গুলি, একটি ওয়ান শ্যুটার (পিস্তল) গান ও ৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মনছুর আলীকে (৩৮) গ্রেফতার করা হয়। তিনি ফুলবাড়ী উপজেলার গজেরকুটি গ্রামের মৃত আমিন আলীর ছেলে।

র‌্যাবের দাবি, গ্রেফতার মনছুর আলী দীর্ঘদিন যাবৎ কুড়িগ্রামে মাদক পাচার ও চোরাচালান সিন্ডিকেটের শীর্ষ নেতৃত্বে থেকে মাদকের ব্যবসা করে আসছেন। তার মাধ্যমে গাঁজাসহ অন্যান্য মাদক দ্রব্যের চালান দেশের বিভিন্ন অঞ্চলে পাঠানো হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার এই ব্যবসায়ী মাদক পাচার ও চোরাচালানের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। তার বিরুদ্ধে কুড়িগ্রাম জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা চলমান রয়েছে।

মনছুর আলীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পাশাপাশি তার সহযোগী অন্যান্যদের ব্যাপারে অনুসন্ধান চলমান রয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আপনার মতামত লিখুন :