ঢাবি ছাত্রী ধর্ষণের প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
ঢাবি ছাত্রী ধর্ষণের প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন

ঢাবি ছাত্রী ধর্ষণের প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন

  • Font increase
  • Font Decrease

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদ ও ধর্ষকদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবিতে ময়মনসিংহে পৃথক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) বিকেলে ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে ও নগরের ফিরোজ-জাহাঙ্গীর চত্বরে পৃথক মানববন্ধনের আয়োজন করে সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ, প্রগতিশীল ছাত্রজোট ও জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটি।

ধর্ষণে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে বিকেল সাড়ে ৩টায় ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ ময়মনসিংহ জেলা শাখা। মানববন্ধনে বক্তব্য দেন- ছাত্র সংগঠনটির জেলা শাখার আহ্বায়ক ঝুনু রঞ্জন দাস, যুগ্ম আহ্বায়ক ফারুক আহমেদ, সাজ্জাদ সজীব প্রমুখ।

একই সময় নগরের ফিরোজ-জাহাঙ্গীর চত্বরে মানববন্ধন করেছে জেলা প্রগতিশীল ছাত্রজোট। এতে বক্তব্য দেন- জেলা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের আহ্বায়ক অজিত দাস, জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহাউদ্দীন শুভ, নারী নেত্রী অ্যাডভোকেট লীলা রায় প্রমুখ।

মানববন্ধন করেছে সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ

বিকেল সাড়ে ৪টার দিকে একই স্থানে আরেকটি মানববন্ধনের আয়োজন করে জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটি। সংগঠনটির সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু, সহ-সভাপতি অ্যাডভোকেট শিব্বির আহমেদ লিটন, কবি ইয়াজদানী কোরায়েশি কাজল, নারী নেত্রী ফেরদৌস আরা মাহমুদা হেলেন প্রমুখ।

আপনার মতামত লিখুন :