আরপিএমপির ৪ জন পেলেন আইজিপি ব্যাজ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
আইজিপি ব্যাজ অর্জনকারী আরপিএমপির এসআই আল-আমিন, ছবি: বার্তা২৪.কম

আইজিপি ব্যাজ অর্জনকারী আরপিএমপির এসআই আল-আমিন, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

আইন শৃঙ্খলা রক্ষায় কৃতিত্বপূর্ণ অবদানের জন্য রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) তিন কর্মকর্তা ও একজন এসআই আইজিপি ব্যাজ-২০১৯ অর্জন করেছেন।

গতকাল মঙ্গলবার (৭ জানুয়ারি) রাজারবাগ পুলিশ লাইন্সে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী তাদেরকে আইজিপি ব্যাজ পরিয়ে দেন।

আইজিপি ব্যাজ প্রাপ্তরা হলেন, আরপিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ও পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোছা. শামিমা পারভীন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (হেডকোয়াটার্স) আব্দুল্লাহ্-আল-ফারুক, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মো. শহিদুল্লাহ কাওছার ও মাহিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আল-আমিন।

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে কর্মক্ষেত্রে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বাংলাদেশ পুলিশের আইজি কর্তৃক এই ব্যাজ প্রদান করা হয়।

এদিকে থেকে আইজিপি ব্যাজ অর্জনকারী চার পুলিশ সদস্যকে অভিনন্দন জানিয়েছেন রংপুরের বিভিন্ন মহল।

রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান বলেন, রংপুর মহানগর পুলিশের সবাই আনন্দিত। তাদের এই কৃতিত্ব পেশাদারিত্ব ও কর্ম উদ্দীপনা বাড়িয়ে দিবে। একই পুলিশের অন্য কর্মকর্তা ও সদস্যদের অনুপ্রাণিত করবে।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর