ময়মনসিংহে শ্রেষ্ঠ ১০ জয়িতাকে সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

 

'জয়িতা অন্বেষণে বাংলাদেশ' র্শীষক কার্যক্রমের অধীনে মহিলা ও শিশু মন্ত্রণালয়ের উদ্যোগে ময়মনসিংহ বিভাগের ১০ জন শ্রেষ্ঠ জয়িতাকে সংবর্ধনা দেয়া হয়েছে।

তারা হলেন- জামালপুরের নাজমা রশিদ, মোছা. কল্পনা, সাবিনা ইয়াসমীন, রাজিয়া বেগম, ময়মনসিংহের শামীমা চেীধুরী, জুলেখা খাতুন, শেরপুরের মোছা: আইরিন, তৃঞ্জা আগাথা ম্রং, জোসনা বেগম ও নেত্রকোণার মোছা: কুলসুম খাতুন।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে নগরের টাউন হলস্থ অ্যাডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে তাদের সংবর্ধিত করা হয়।

ময়মনসিংহের বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কর্মনিষ্ঠা, লক্ষ্য ও দৃঢ়তা গুণে জয়িতারা স্ব-স্ব ক্ষেত্রে সাফল্য অর্জন করেছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমান সরকার নারী-পুরুষ সমতা এবং নারীর ক্ষমতায়ন নিশ্চত ও নারীদের কল্যাণে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করেছেন। যার সুফল সারাদেশের নারীরা ভোগ করছেন। তিনি এসব কল্যাণমূলক উদ্যোগের সফল বাস্তবায়নে সরকারকে সহায়তা করার জন্য নারী সমাজের প্রতি আহ্বান জানান।

এসময় মহিলা বিষয়ক অধিদফতরের মহাপরিচালক পারভীন আকতার, ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, জেলা প্রশাসক মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নির্বাচিত ৫ জয়িতার জীবন-সংগ্রামের ওপর ধারণ করা তথ্যচিত্র প্রদর্শন করা হয়।

আপনার মতামত লিখুন :