বঙ্গবন্ধু সিপিএলে চ্যাম্পিয়ন সৈয়দ নজরুল ইসলাম একাদশ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
চ্যাম্পিয়নদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়

চ্যাম্পিয়নদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়

  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহে বঙ্গবন্ধু ক্রিকেটখোর প্রিমিয়ার লিগের ফাইনালে (বঙ্গবন্ধু সিপিএল) রফিক উদ্দিন ভূঁইয়া একাদশকে বৃষ্টি আইনে ৩০ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সৈয়দ নজরুল ইসলাম একাদশ। ময়মনসিংহে আয়োজিত টুর্নামেন্টের মধ্য দিয়ে সিপিএলের ৫০ তম আসর সম্পন্ন হল।

শুক্রবার (৬ মার্চ) বিকেলে কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে চ্যাম্পিয়ন দলের অধিনায়ক শুভ সরকারের হাতে ট্রফি তুলে দেন কলেজটির অধ্যক্ষ সাখাওয়াত হোসেন।

এর আগে, সকালে ছয়টি দল দুটি গ্রুপে বিভক্ত হয়ে একে অপরের সঙ্গে লড়াই করে। সেখান থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ফাইনালে উঠে রফিক উদ্দিন ভূঁইয়া একাদশ ও সৈয়দ নজরুল ইসলাম একাদশ। পরে বিকেলে ফাইনালে দ্বিতীয় ইনিংসের শেষ দিকে বৃষ্টি শুরু হলে বৃষ্টি আইনে সৈয়দ নজরুল ইসলাম একাদশ ৩০ রানে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে বিজয়ী ও বিজিত দল ছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে মনোনীত খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

এসময় আরও উপস্থিত ছিলেন- ক্রিকেটখোরের প্রেসিডেন্ট একেএম কাউসার, এডমিন সাইফুল সোহেল, মাহবুব এলাহী, টুর্নামেন্টের প্রধান সমন্বয়ক নূর মোহাম্মদ, ফেইথ আইটির ব্যবস্থাপনা পরিচালক মো. জাকির, বৃত্ত কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক আশিকুর রহমান, পরিচালক সাদিকা শারমিনসহ আয়োজক সংশ্লিষ্টরা।

টুর্নামেন্টের স্পনসর অনিক কম্পিউটার অ্যান্ড নেটওয়ার্কিং এবং ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে ছিল 'বৃত্ত কমিউনিকেশন'। এ আয়োজনের মিডিয়া পার্টনার হিসাবে ছিল দেশের জনপ্রিয় মাল্টিমিডিয়া নিউজপোর্টাল বার্তা২৪.কম।

আপনার মতামত লিখুন :