কাজী অফিসে চাঁদাবাজি করতে গিয়ে ২ ভুয়া সাংবাদিক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী
গ্রেফতারের প্রতীকী ছবি

গ্রেফতারের প্রতীকী ছবি

  • Font increase
  • Font Decrease

রাজশাহীতে কাজী অফিসে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে ভুয়া দুই সাংবাদিক গ্রেফতার হয়েছেন। গ্রেফতারকৃতরা হলেন- মমতাজ বেগম সাথি (৩২) ও তার ভাই আতিকুর রহমান (২৭)।

মঙ্গলবার (১০ মার্চ) বিকেলে তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতের জেল হাজতে পাঠানো হয়। সোমবার (৯ মার্চ) রাত ১১টার দিকে কাটাখালির দেওয়ানপাড়া মোড় থেকে তাদেরকে আটক করা হয়।

কাটাখালির কাজী আসাদুল ইসলাম অভিযোগ করেন, দুই সপ্তাহ আগে মমতাজ বেগম সাথি ও আতিকুর রহমান তার কাজী অফিসে গিয়ে সাংবাদিক পরিচয় দেন। তারা অভিযোগ তোলেন- আসাদুল ইসলাম বাল্যবিবাহ রেজিস্ট্রি করান। ‘খরচপাতি’ না দিলে তারা গণমাধ্যমে নিউজ করে দেবে। তাতে পেশায় কাজী আসাদুলকে বিপদে পড়তে হবে বলে হুঁশিয়ারি করেন। সে সময় ভয়ে আসাদুল তাদেরক ৭০০ টাকা দিয়ে বিদায় করেন।

কাজী আসাদুল বলেন, ‘প্রথম দফায় চাঁদা নিয়ে যাওয়ার পর সোমবার রাতেও তারা আবারও কাজী অফিসে আসেন। একই ভয়-ভীতি দেখাতে শুরু করেন এবং চাঁদা দাবি করেন। তখন আমি কৌশলে পুলিশে অভিযোগ করি। পুলিশ তাদেরকে গ্রেফতার করেছে।’

কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান বলেন, ‘সাংবাদিক পরিচয় দিয়ে কাজী অফিসে চাঁদাবাজির সময় হাতেনাতে তাদের আটক করা হয়। পরে কাজী আসাদুল ইসলাম বাদী হয়ে থানায় প্রতারণা ও চাঁদাবাজির মামলা দায়ের করেন। জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

আপনার মতামত লিখুন :