ময়মনসিংহে ১১ পুলিশ কর্মকর্তা পুরস্কৃত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
কর্মকর্তাদের হাতে পুরস্কার তুলে দেন ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ

কর্মকর্তাদের হাতে পুরস্কার তুলে দেন ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ

  • Font increase
  • Font Decrease

পুলিশের ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় ফেব্রুয়ারি মাসে পুলিশ কর্মকর্তাদের কার্যক্রম পর্যালোচনা করে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান ও সফলতার জন্য ১১ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে ডিআইজি কার্যালয়ের সভা কক্ষে তাদের হাতে পুরস্কার তুলে দেন ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ।

পুরস্কারপ্রাপ্তরা হলেন- গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনের জন্য নেত্রকোনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার এসএম আশরাফুল আলম, ময়মনসিংহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল-আমীন, ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. ফারুক আহমেদ, ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান আকন্দ, নেত্রকোনা মডেল থানার পরিদর্শক (তদন্ত) নাজমুল হাসান ও উপ-পরিদর্শক ফরিদ আহম্মদ, বারহাট্টা থানার উপ-পরিদর্শক, গুরুতর ঘটনা প্রতিরোধ সংক্রান্তে নেত্রকোনার দুর্গাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমীন নেলী, জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে কল প্রাপ্তির ক্ষেত্রে দ্রুততম সময়ে ঘটনাস্থলে পৌঁছানোয় ময়মনসিংহের তারাকান্দা থানার উপ-পুলিশ পরিদর্শক রুবেল রানা, উদ্ধারকারী হিসেবে শেরপুর জেলার গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মাজহারুল ইসলাম, গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তিকারী ময়মনসিংহের ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক মতিউর রহমান এবং দক্ষতা ও সুষ্ঠু তদন্তের জন্য শেরপুরের নকলা থানার (বর্তমানে ভৈরব রেলওয়ে থানা) উপ-পরিদর্শক মো. সুরুজ্জামান।

এ সময় রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. মো. আক্কাছ উদ্দিন ভূঁঞা, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন, রেঞ্জ অফিসের পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশীদসহ রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :