সাভারে ট্রাকচাপায় পোশাক শ্রমিক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা)
ট্রাক চাপায় পোশাক শ্রমিক নিহত, ছবি: বার্তা২৪.কম

ট্রাক চাপায় পোশাক শ্রমিক নিহত, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

সাভারে ট্রাক চাপায় মরিয়ম (৩৮) নামের এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এসময় আরো একজন গুরুতর আহত হয়েছেন। আহতকে উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (৮ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের সাভার গেন্ডা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকসহ এর চালককে আটক করা হয়েছে।

নিহত মরিয়ম নওগাঁ জেলার পত্নীতলার মধইল মানাসি এলাকার ইউসুফ আলীর মেয়ে। তিনি ব্যাংক টাউন এলাকায় ভাড়া থেকে আল-মুসলিম পোশাক কারখানায় কাজ করতেন।

পুলিশ জানায়, সকালে বেতনের টাকা তুলে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বাসার দিকে যাচ্ছিলেন মরিয়ম। ঢাকা-আরিচা মহাসড়কের সাভার গেন্ডা এলাকায় পৌঁছলে নবীনগরগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রিকশাটিকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই পোশাক শ্রমিক মরিয়ম মারা যায় এবং রিকশাচালক গুরুতর আহত হন। পরে আহত রিকশাচালককে উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

সাভার থানার উপ-পরিদর্শক পাভেল মোল্লা বার্তা২৪.কমকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় ট্রাকসহ এর চালককে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :