ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় মেয়ের পর বাবাও মারা গেছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঝিনাইদহ
নিহত সেলিম রেজা।

নিহত সেলিম রেজা।

  • Font increase
  • Font Decrease

ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুরে ট্রাকের ধাক্কায় মেয়ের পর আহত বাবা সেলিম রেজাও (৩৫) মারা গেছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ওই পরিবারের আরও ২ জন।

বুধবার (৮ এপ্রিল) দুপুরে আহত সেলিম রেজাকে ঢাকা নেয়ার পথে মারা যান তিনি। এর আগে সকালে ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুরে এ দুর্ঘটনা ঘটে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সেলিম রেজা সকালে একটি মোটরসাইকেল যোগে স্ত্রী ও ছেলে-মেয়েকে নিয়ে মাগুরা থেকে ঝিনাইদহে নিজ গ্রামে ফিরছিলেন। পথে ওই এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ৪ জনই গুরুতর আহত হন।

পরে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মেয়ে সুমাইয়া (১১) আক্তারকে মৃত ঘোষণা করেন। এরপর আহত সেলিম রেজার শারীরিক অবস্থার অবনতি হলে দুপুরের দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়। কিন্তু ঢাকা নেয়ার পথে মারা যান তিনি। এ ঘটনায় নিহত সেলিম রেজার স্ত্রী ও ছেলে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি আরও জানান, ঘাতক ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়ে গেছেন। নিহত সুমাইয়া আক্তার হরিণাকুন্ডু উপজেলার আদর্শ আন্দুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী ছিল।

আরও পড়ুন: ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় শিক্ষার্থী নিহত, আহত ৩

আপনার মতামত লিখুন :