মুজিবনগরে তাবলিগ জামাত থেকে ফেরা ১৯ জন সঙ্গরোধে

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, ঢাকা
মুজিবনগরে তাবলিগ জামাত থেকে ফেরা ১৯ জন সঙ্গরোধে

মুজিবনগরে তাবলিগ জামাত থেকে ফেরা ১৯ জন সঙ্গরোধে

  • Font increase
  • Font Decrease

সিলেট থেকে মেহেরপুরে ফিরে আসা তাবলিগ জামাতের ১৯ জনকে সঙ্গরোধ (কোয়ারিন্টিন) করা হয়েছে। তাবলিগ জামাতের চিল্লা শেষ করে শুক্রবার (১০ এপ্রিল) এলাকায় ফিরলে তাদেরকে আন্দবাস সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাতিষ্ঠানিক সঙ্গরোধ করা হয়। এতে এলাকার মানুষের মাঝে স্বস্তি বিরাজ করছে।

মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাসেম বলেন, মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের বিভিন্ন গ্রামের ১৯ জন মুসল্লি বেশ কিছুদিন ধরে সিলেটে চিল্লা করেছেন।  খবর পেয়ে প্রাতিষ্ঠানিক সঙ্গরোধের সিদ্ধান্ত নেয়া হয়। ১৯ জনকেই প্রাতিষ্ঠানিক সঙ্গরোধ করা হয়েছে। তাদেরক নিজ বাড়িতে যেতে দেয়া হয়নি। ১৪ দিন ধরে থাকার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে প্রশাসন। বর্তমানে তাদের সকলেই সুস্থ আছেন।

এদিকে বাইরের জেলা থেকে ফিরে আসা মুসল্লিদের নিয়ে এলাকার মানুষের মাঝে আতঙ্ক দেখা দেয়। প্রাতিষ্ঠানিক সঙ্গরোধ করায় জনমনে স্বস্তি ফিরে এসেছে।

বাগোয়ান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আয়ুব হোসেন বলেন, বাইরের জেলায় কর্মরত অনেক এখন এলাকায় ফিরে আসছেন। এর মধ্য দিয়ে করোনা ভাইরাস সংক্রমণ হতে পারে বলে আশংকা রয়েছে। তাই মুসল্লিদেরকে প্রাতিষ্ঠানিক সঙ্গরোধ করা হয়েছে। বাইরে থেকে আসা অনেকে বাড়িতে সঙ্গরোধে রয়েছেন।

আপনার মতামত লিখুন :