সামাজিক দূরত্ব না মেনে বিয়ের আয়োজন, ৮০ হাজার টাকা জরিমানা

  বাংলাদেশে করোনাভাইরাস



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা)
সামাজিক দূরত্ব না মেনে বিয়ের আয়োজন করায় জরিমানা, ছবি: বার্তা২৪.কম

সামাজিক দূরত্ব না মেনে বিয়ের আয়োজন করায় জরিমানা, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

করোনা রোধে কোনো ধরনের জনসমাগম না করার নির্দেশনা দিয়েছে সরকার। এ নির্দেশনা উপেক্ষা করে গণজমায়েত করে বিয়ের আয়োজন করায় বর ও কনে পক্ষকে মোট ৮০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১০ এপ্রিল) দুপুরে সাভারের সালেহপুর এলাকায় কনে পক্ষের বাড়িতে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যা ব)-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান।

বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান বলেন, করোনা মোকাবিলায় সরকার সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশনা দিয়েছে। অথচ এ নির্দেশনা উপেক্ষা করে বিয়ের আয়োজন করা হয়। পরে খবর পেয়ে আমরা কনের বাড়িতে অভিযান চালিয়ে বিয়ে বন্ধ করেছি এবং উভয়পক্ষের আটজনের কাছ থেকে মোট ৮০ হাজার টাকা জরিমানা আদায় করেছি। পাশাপাশি দেশের পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগে বিয়ে বন্ধের নির্দেশনাও দেওয়া হয়েছে।

বিয়ের আসরে আমিনবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন ও বনগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন। চেয়ারম্যানদের উপস্থিতিতে বিয়ের এমন অনুষ্ঠান খুবই দুঃখজনক। দুই চেয়ারম্যানকে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছে, যোগ করেন তিনি।

  বাংলাদেশে করোনাভাইরাস