বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও ৪ জন।

নিহতরা হলেন, মোটরসাইকেল চালক দুপচাঁচিয়া উপজেলার চামরুল গ্রামের মজিবর রহমানের ছেলে বাবু (৩০) ও বগুড়া শহরতলীর নিশিন্দারা পশ্চিমপাড়া গ্রামের হাছেন আলীর ছেলে ট্রাক শ্রমিক সিরাপ (২৬)।

শনিবার (১১ এপ্রিল) সকাল ১০টায় বগুড়া-ঢাকা মহাসড়কের শেরপুর উপজেলার ঘোগা ব্রিজ এলাকায় মুখোমুখি দুই মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে একজন নিহত হয়।

জানা গেছে, নিহত বাবু ঢাকায় একটি গার্মেন্টসে কাজ করেন। তিনি মোটরসাইকেল যোগে তার এক বন্ধুকে সাথে নিয়ে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। শনিবার সকাল ১০টার দিকে ঘোগা ব্রিজ এলাকায় বিপরীতমুখী আরেকটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে উভয় মোটরসাইকেলে থাকা ৫ জন আহত হয়।

শেরপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন ইসলাম বার্তা ২৪.কমকে বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বাবু মারা যায়। আহত অন্যান্যদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে শনিবার সকাল সাড়ে ৭ টার দিকে বগুড়া শহরতলী ভবের বাজারে আন্তঃজেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের অফিসের সামনে কিছু শ্রমিক বিভিন্ন পণ্যবাহী ট্রাক থেকে চাঁদা আদায় করছিল। সকাল সাড়ে ৭টার দিকে শ্রমিকরা একটি ট্রাক থামানোর সংকেত দেয়। কিন্তু চালক ট্রাক না থামিয়ে সিরাপ নামের ওই শ্রমিককে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শ্রমিক সিরাপ মারা যায়।

বগুড়ার উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ নান্নু খান বার্তা২৪.কমকে বলেন, ট্রাক চাপায় শ্রমিক মারা যাওয়ার ঘটনা তাদের জানা নেই।