প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অনুদান

  বাংলাদেশে করোনাভাইরাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের পক্ষে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউসের কাছে অনুদানের চেক হস্তান্তর করেন

পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের পক্ষে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউসের কাছে অনুদানের চেক হস্তান্তর করেন

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে একদিনের বেতনের সমপরিমাণ ১ কোটি ১৮ লাখ ৫৯ হাজার টাকার অনুদান দিয়েছে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ।

বুধবার (১৫ এপ্রিল) প্রধানমন্ত্রীর কার্যালয়ে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের পক্ষে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউসের কাছে অনুদানের চেক হস্তান্তর করেন।

এ সময় পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. রেজাউল আহসান উপস্থিত ছিলেন।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর এক মাসের বেতনের সমপরিমাণ অর্থ এবং পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ এবং এর আওতাধীন বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি), সমবায় অধিদপ্তর, আমার বাড়ি আমার খামার প্রকল্প, বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড), পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া, বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি (বাপার্ড), বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লি:( মিল্ক ইউনিয়ন), ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন, বাংলাদেশ সমবায় ব্যাংক লি., পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন এবং পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতনের সমপরিমাণ ১ কোটি ১৮ লাখ ৫৯ হাজার ৬শ’ ১০ টাকার একটি চেক হস্তান্তর করা হয়।

চেক হস্তান্তরের সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সংযুক্ত থেকে প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় ত্রাণ তহবিলে মানবিক সহায়তা দেওয়ায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

আপনার মতামত লিখুন :

  বাংলাদেশে করোনাভাইরাস