চাঁদপুর সাংসদের ত্রাণ তহবিল থেকে খাদ্যসামগ্রী পাচ্ছে ৯ হাজার পরিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁদপুর
৯ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী দেওয়া হবে/ছবি: বার্তা২৪.কম

৯ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী দেওয়া হবে/ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলামের ত্রাণ তহবিল থেকে ৯ হাজার পরিবার খাদ্যসামগ্রী পাচ্ছে।

মঙ্গলবার (২১ এপ্রিল) দুপুরে হাজীগঞ্জ উপজেলার ৯ নম্বর ও ১০ নম্বর গন্ধব্যপুর ইউনিয়নের খাদ্যসামগ্রী টেলি কনফারেন্সে আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম।

জানা গেছে, করোনাভাইরাস প্রতিরোধে ২১ সদস্য বিশিষ্ট কমিটির মাধ্যমে আর্থিক ফান্ড গঠন করা হয়েছে। ওই ফান্ডে আওয়ামী লীগের ত্যাগী, সহযোগী সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সাংসদের ব্যক্তিগত অর্থসহ ১ কোটি টাকা প্রদান করেন।

ওই ফান্ড থেকে চাঁদপুরের হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার ৯ হাজার পরিবারের মধ্যে ১৭ কেজি পরিমাণের খাদ্যসামগ্রী ৬ দিনে দেয়া হবে।

টেলি কনফারেন্সে সাংসদ বলেন, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে খাদ্য সহায়তা সরকারের পাশাপাশি আমার ব্যক্তি উদ্যোগে ৯ হাজার পরিবারকে খাদ্য সহায়তা করা হবে। করোনাভাইরাস মোকাবিলায় আপনারা ঘরে থাকুন। এই বিপর্যয় এড়াতে সচেতনতা বাড়াতে হবে।

ওই সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য হাজী মোঃ জসিম উদ্দিন, ১০ নম্বর গন্ধ্যপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু, ১ নম্বর রাজারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হাদী মিয়া, ৯ নম্বর গন্ধব্যপুর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম পাটোয়ারী, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির, উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বী প্রমুখ।

আপনার মতামত লিখুন :