সেপটিক ট্যাংকে পড়ে গিয়ে রাজমিস্ত্রির মৃত্যু



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া
ছবি প্রতীকী

ছবি প্রতীকী

  • Font increase
  • Font Decrease

কুষ্টিয়ার ইবি থানার হরিনারায়ণপুর বেড়বাড়াদি এলাকায় সেপটিক ট্যাংকের ভেতরে পড়ে গিয়ে ফরহাদ আলী (২৮) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। এ ঘটনায় রাকিব (২৫), গোলাম রসুল (৫০) ও নোমান হোসেন (১৮) নামে ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেল ৩টার দিকে সদর উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার হরিনারায়ণপুর বেড়বাড়াদি গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত ফরহাদ আলী হরিনারায়ণপুর ইউনিয়নের পূর্ব আব্দালপুর গ্রামের সাবান আলীর ছেলে।

হাসপাতালে ভর্তিকৃত রাকিব বেড়বাড়াদি গ্রামের মান্নানের ছেলে, নোমান হোসেন একই এলাকার বাহাজ উদ্দিনের ছেলে ও গোলাম রসুল মনজের ছেলে।

এলাকাবাসী জানায়, হরিনারায়ণপুর বেড়বাড়াদি গ্রামে এলামপাড়ায় জাফরের বাড়িতে সেপটিক ট্যাংকের ঢাকনা খুলছিলেন রাজমিস্ত্রি ফরহাদ, গোলাম রসুল, নোমান হোসেন ও রাকিব। এ সময় ফরহাদ ঢাকনা খোলার সঙ্গে সঙ্গে সেপটিক ট্যাংকের ৮ ফিট নিচে পড়ে যান। পরে গোলাম রসুল, নোমান হোসেন ও রাকিব তাকে বাঁচাতে এগিয়ে যায়। তবে বিষাক্ত গ্যাসের কারণে তারা মারাত্মক অসুস্থ হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক ফরহাদ আলীকে মৃত ঘোষণা করেন। বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়।

কুষ্টিয়া ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আরিফ এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে এখনো কেউ অভিযোগ দায়ের করেনি।