লালমনিরহাটে করোনা আক্রান্ত রোগীর ঈদের কেনাকাটা, দোকান লকডাউন!

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট
করোনা রোগী আসায় রুমা স্টোরটি লকডাউন করা হয়, ছবি: বার্তা২৪.কম

করোনা রোগী আসায় রুমা স্টোরটি লকডাউন করা হয়, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

লালমনিরহাটের আদিতমারী উপজেলার হোম আইসোলেশনে থাকা করোনা পজিটিভ এক যুবক ঈদের কেনাকাটা করতে আসায় একটি কাপড়ের দোকান লকডাউন করেছে স্থানীয় প্রশাসন। 

শনিবার (৯ মে) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল হাসান লকডাউন ঘোষণা করেন। এর আগে পার্শ্ববর্তী কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার বাজারের রুমা ক্লথ স্টোরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গাজীপুর থেকে ফেরত করোনা পজিটিভ এক যুবকের সংস্পর্শে আসা আদিতমারী উপজেলার এক পরিবারের পাঁচ সদস্য করোনায় আক্রান্ত হন। এর মধ্যে নার্সসহ নতুন করে আরও নয় জন করোনায় আক্রান্ত হয়েছেন। ওই রোগীর সংস্পর্শে আসা করোনা আক্রান্ত আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের যক্ষ্মা ও কুষ্ঠ রোগ নিয়ন্ত্রণ সহকারী। ঈদের কেনাকাটা করতে পার্শ্ববর্তী কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার বাজারে আসেন। এই খবর ছড়িয়ে পড়লে পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসার ওই দোকানে উপস্থিত হন।

এ সময় তুষভান্ডার রুমা ক্লথ স্টোর লকডাউন করে দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রবিউল হাসান। পরে ওই দোকানের নমুনা সংগ্রহ করার জন্য স্বাস্থ্য কর্মকর্তাকে জানান।

উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান জানান, কাপড় ব্যবসায়ীসহ তার দোকানের কর্মচারীদের নমুনা পরীক্ষার পর বোঝা যাবে তারাও আক্রান্ত হয়েছে কি না। নমুনা রিপোর্ট না আসা পর্যন্ত দোকান বন্ধ থাকবে।

আপনার মতামত লিখুন :