বরিশালে বন্ধ থাকবে শপিংমল ও মার্কেট



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল
বরিশাল নগরী, ছবি: বার্তা২৪.কম

বরিশাল নগরী, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

করোনা সংক্রমণ বাড়ার আশঙ্কায় বরিশাল নগরীর সব শপিংমল ও মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ব্যবসায়ী নেতৃবৃন্দ।

শনিবার (৯ মে) রাতে বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও পুলিশ প্রশাসনের সঙ্গে দফায় দফায় বৈঠক শেষে এ সিদ্ধান্ত নেন ব্যবসায়ীরা।

জানা গেছে, শনিবার রাতে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও পুলিশের সঙ্গে নগরীর গির্জা মহল্লা, চকবাজার, মহসিন মার্কেট, বাজার রোড ও কাটপট্টি রোডে ব্যবসায়ী নেতৃবৃন্দের পৃথক পৃথক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে করোনার সংক্রমণ এড়াতে মেয়রের নির্দেশে এ সিদ্ধান্ত নেন ব্যবসায়ী নেতৃবৃন্দ।

শনিবার রাতের বৈঠক আর মার্কেট বন্ধ রাখার বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করে নগরীর চকবাজার ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি শেখ তবারক জানান, বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর আমন্ত্রণে তার বাসভবনে করোনার মধ্যে মার্কেট বন্ধ রাখা সংক্রান্ত এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে মেয়র ও ব্যবসায়ী নেতৃবৃন্দের মতামতে করোনার মধ্যে সব শপিংমল ও মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।

এ বিষয়ে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সাংবাদিকদের বলেন, বরিশালে করোনার বিস্তার রোধে সকল শপিংমল ও মার্কেট বন্ধ রাখার জন্য স্থানীয় ব্যবসায়ীদের ডেকে বৈঠক করে তাদেরকে অনুরোধ করা হয়। অনুরোধের প্রেক্ষিতে ব্যবসায়ীরা দোকানপাট শপিংমল ও মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নেন।