রাজশাহীতে ছাত্রলীগ নেতার ইফতার পার্টিতে জনসমাগম



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী
রাজশাহী মহানগর ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষের ইফতার পার্টি

রাজশাহী মহানগর ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষের ইফতার পার্টি

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে রাজশাহীতে এখনও বন্ধ রাখা হয়েছে দোকানপাট। অথচ জনসমাগম করে বাড়ির ছাদে ইফতার পার্টি করেছেন রাজশাহী মহানগর ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষ।

শনিবার (৯ মে) ছাত্রলীগের প্রায় তিন শতাধিক নেতাকর্মী নিয়ে ইফতার পার্টি করেন তিনি।

ওই ইফতার পার্টিতে আমন্ত্রিত অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মোমিন।

ইফতার পার্টির পর ছাত্রলীগ নেতা রকি কুমার ঘোষ নিজের ফেসবুক প্রোফাইলে সেই ছবি শেয়ারও করেছেন। ছবিতে স্বাস্থ্যবিধি মোতাবেক দূরত্ব বজায় না রেখে ইফতার করতে দেখা যায় ছাত্রলীগ নেতাকর্মীদের।

রাজশাহী মহানগর ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষের ইফতার পার্টি

বিষয়টি নিয়ে খোদ মহানগর ছাত্রলীগের সিনিয়র বেশ কয়েকজন নেতা ক্ষোভ জানিয়েছেন। তারা বলছেন, রকি কুমার ঘোষ এক বছর আগে বিয়ে করেছেন। আবার তার কমিটির মেয়াদও পার হয়ে গেছে কয়েক বছর আগে। এখন সাংগঠনিক কার্যক্রমেও আগের মতো সক্রিয় নন তিনি। অথচ সরকারি আদেশ ভেঙে ইফতার পার্টি করে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করছেন।

মহানগর ছাত্রলীগের একজন যুগ্ম-সম্পাদক নাম প্রকাশ না করার শর্তে বলেন, করোনা মোকাবিলায় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন দিনরাত পরিশ্রম করছেন। সরকারি নির্দেশনার পরও তিনি স্থানীয় ব্যবসায়ীদের সাথে কথা বলে শপিংমল ও দোকানপাট বন্ধ রাখার ব্যবস্থা করছেন। অথচ লোক দেখানো ইফতার পার্টি করছেন রকি। আসলে তার এই ইফতার পার্টির মোটিভ কী সেটাই বোধগম্য নয়!

তবে স্বাস্থ্যবিধি মেনে এবং নেতাকর্মীদের হাত ধুইয়ে ইফতার পার্টিতে অংশ নিতে বাধ্য করেছেন বলে দাবি করেছেন মহানগর ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষ।

তিনি বলেন, লকডাউনের কারণে এবার সেভাবে ইফতার মাহফিল করা হয়ে ওঠেনি। এজন্য ছোট পরিসরে আমার কার্যালয়ে দলের কিছু কর্মী এবং বন্ধুদের নিয়ে ইফতার মাহফিল করেছি। স্বাস্থ্যবিধি মেনে এবং দূরত্ব বজায় রেখে সবাইকে বসানো হয়।