রংপুরে এসপি বিপ্লবের ঈদ উপহার বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
রংপুরে এসপি বিপ্লবের ঈদ উপহার বিতরণ

রংপুরে এসপি বিপ্লবের ঈদ উপহার বিতরণ

  • Font increase
  • Font Decrease

আর মাত্র একদিন পর মুসলিম উম্মাহর সবচেয়ে বড় আনন্দের দিন পবিত্র ঈদুল ফিতর। তবে এবার প্রাণঘাতী করোনাভাইরাস সে আনন্দকে অনেকটা ফিকে করে দিলেও মানবিকতার ডাকে সারা দিয়ে সে আনন্দকে খুঁজে নিলেন পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

শনিবার (২৩ মে) বেলা ২টায় রংপুর সদর উপজেলার পাগলাপীর অটিস্টিক স্কুল প্রাঙ্গণে ২০০ জন প্রতিবন্ধী ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্য সহায়তা প্রদান করেন।

এতে জনপ্রতি ১০ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার সয়াবিন তেল, এক কেজি লবণ, এক কেজি পেঁয়াজ, দুই কেজি আলু, এক কেজি চিনি, খেজুর ২৫০ গ্রাম, গরম মসলা ১ প্যাকেট, জীবাণুনাশক সাবান ২ পিস, সেমাই ২ প্যাকেট ও একটি করে গুঁড়া দুধের প্যাকেট দেওয়া হয়।

বিতরণকালে এসপি বিপ্লব কুমার বলেন, করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হতে হবে। এই মহামারিতে গরিব-ধনী, অসহায়-দুস্থ ও বিত্তবানদের কেউই নিরাপদ নয়। তাই সংক্রমণ থেকে বাঁচতে নিজেরা সতর্ক থাকুন, অন্যদেরকেও সতর্ক ও সচেতন করুন।

এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) আবু তৈয়ব মো. আরিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আনোয়ার হোসেন, সহকারী পুলিশ সুপার (এসএএফ) আশরাফ হোসেন, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম সাজেদুর রহমান প্রমুখ।

এদিকে প্রতিবন্ধী ও হতদরিদ্র পরিবার ছাড়াও রংপুরের বিভিন্ন সংগঠন ও স্বেচ্ছাসেবীদের মাধ্যমে এসপি বিপ্লব কুমার সরকার ঈদ উপহার হিসেবে কয়েক শতাধিক পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন।

আপনার মতামত লিখুন :