বগুড়ায় ১১০০ গ্রাম পুলিশ পেলেন ঈদ সামগ্রী

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া
বগুড়ায় ১১০০ গ্রাম পুলিশ পেলেন ঈদ সামগ্রী

বগুড়ায় ১১০০ গ্রাম পুলিশ পেলেন ঈদ সামগ্রী

  • Font increase
  • Font Decrease

বগুড়া জেলার ইউনিয়ন পর্যায়ে কর্মরত প্রায় এক হাজার একশ গ্রাম পুলিশ পেলেন ঈদ সামগ্রী। এছাড়াও পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের ২৫০ দুঃস্থ অভিভাবককে দেয়া হয়েছে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার।

শনিবার(২৩ মে) বগুড়া জেলা পুলিশে পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা।

জানা গেছে, বগুড়া জেলার ১০৮ ইউনিয়নে কর্মরত আছেন প্রায় এক হাজার একশ গ্রাম পুলিশ। তারা ইউনিয়ন পরিষদের অধীনে থেকে থানা পুলিশের বিভিন্ন কাজে সহযোগিতা করে থাকেন। আর এই কারণে পুলিশ সুপার জেলা পুলিশের পক্ষ থেকে গ্রাম পুলিশদেরকে ঈদ উপহার দেয়ার উদ্যোগ নেন। গত কয়েকদিন ধরে পুলিশ সুপার বিভিন্ন থানায় গিয়ে গ্রাম পুলিশদের হাত উপহার সামগ্রী তুলে দেন।

অপরদিকে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্যে এতিম, দুঃস্থ ও করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অভিভাবকদেরকেও খাদ্য সহায়তা ও ঈদ উপহার দেয়া হয়।

বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু বার্তা২৪.কমকে জানান, ২৫৪ জন শিক্ষার্থী পরিবারের মাঝে চাল, ডাল, তেল পেয়াজ, আলু, সাবান ছাড়াও ঈদ উপলক্ষে সেমাই- চিনি বিতরণ করা হয়েছে। তিনি বলেন পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খাদ্য সহায়তা অব্যাহত থাকবে।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বার্তা২৪.কমকে বলেন, জেলার ১২ টি থানা এলাকায় কর্মরত গ্রাম পুলিশ সদস্যদেরকে ঈদ উপহার দেয়া শুরু করা হয়েছে। রোববারে মধ্যে প্রত্যেকের হাতে ঈদ উপহার পৌছে যাবে।

আপনার মতামত লিখুন :