করোনা আক্রান্তদের বাড়িতে ঈদ উপহার নিয়ে রসিক মেয়র

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
করোনা আক্রান্তদের বাড়িতে ঈদ উপহার নিয়ে রসিক মেয়র

করোনা আক্রান্তদের বাড়িতে ঈদ উপহার নিয়ে রসিক মেয়র

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস সংক্রমণে আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি ঈদ উপহার পৌঁছে দিচ্ছেন রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। জেলা প্রশাসন ও সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ উপহার সামগ্রী নিজে উপস্থিত থেকে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন তিনি।

শনিবার (২৩ মে) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত রংপুর মহানগরীর বিভিন্ন এলাকার দুই শতাধিক করোনা আক্রান্ত রোগীর পরিবারের কাছে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।

দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পাস থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র।

এ সময় আরও উপস্থিত ছিলেন- রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান, রসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিঞা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুজ্জামান তাজ, স্বাস্থ্য পরিদর্শক আব্দুল কাইয়ূম প্রমুখ।

পরে নগরীর খটখটিয়া, জলকর মোড়, নিউ জুম্মাপাড়া, ধাপ, মেডিকেল পূর্ব গেটসহ বিভিন্ন এলাকার করোনা আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি ঈদ উপহার সামগ্রী নিয়ে হাজির হন সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

বিতরণ করা ঈদ উপহারের মধ্যে চাল, সেমাই, চিনি, দুধ, ডাল, তেলসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী রয়েছে। এসব সামগ্রী পৌঁছে দেয়ার সময় করোনার সংক্রমণ ঝুঁকি রোধে সচেতনতামূলক বার্তা সমৃদ্ধ লিফলেট বিতরণ করা হয়।

এ ব্যাপারে রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বার্তা২৪.কম-কে জানান, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেওয়া ঈদ উপহার সামগ্রী তিনি নিজেই করোনাভাইরাসে আক্রান্তের বাড়ির দরজায় পৌঁছে দিচ্ছেন। আজকে সন্ধ্যা পর্যন্ত নগরীর ২১০টি পরিবারের কাছে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। রাতে এবং আগামীকাল রোববার আরও কিছু পরিবারের কাছে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হবে।

এর আগে, ব্যক্তি উদ্যোগে রমজানের শুরুর দিকে করোনা আক্রান্ত শতাধিক পরিবারের মাঝে ভিটামিন সমৃদ্ধ ফলমূল পৌঁছে দেন সিটি মেয়র।

আপনার মতামত লিখুন :