৫০০ পরিবারের জন্য স্বদেশের ঈদ উপহার

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
৫০০ পরিবারের জন্য স্বদেশের ঈদ উপহার

৫০০ পরিবারের জন্য স্বদেশের ঈদ উপহার

  • Font increase
  • Font Decrease

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৫০০ পরিবারের জন্য উপহার সামগ্রী বিতরণ করেছে স্বদেশ সমাজ কল্যাণ সংঘ ও মানিক-রুপম স্মৃতি সংসদ।

পুরান ঢাকায় ৩ দশক ধরে সমাজ সেবায় নিয়োজিত এই স্বেচ্ছাসেবী সংগঠনটি। প্রতিবার ঈদের আগে স্বদেশের পক্ষ থেকে ঈদ উপহার দেওয়া হয়। এবারের চিত্র ভিন্ন। করোনার দাপটে দীর্ঘ আড়াই মাস ধরে কর্মহীন হয়ে পড়েছে অনেকেই।

অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে নিম্ন মধ্যবিত্তদের জন্য উপহার সামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়। পাশাপাশি লালবাগ ছোট ভাটমসজিদ এলাকার দুস্থ ও সুবিধাবঞ্চিতদের মাঝেও বিতরণ করা হয়েছে ঈদ উপহার।

অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে নিম্ন মধ্যবিত্তদের জন্য উপহার সামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়

শুক্রবার বাদ জুমা সব মিলিয়ে পাঁচ শতাধিক উপহার প্যাকেজ দেওয়া হয়েছে। এতে ছিল পোলাওর চাল, একটি মুরগি, সেমাই, চিনি ও নারিকেল। সব কিছু বিতরণ করা হয়েছে সম্পূর্ণ সামাজিক দূরত্ব বজায় রেখে।

সংগঠনের সভাপতি হাজী আহমেদ মুরাদ বাপ্পির সভাপতিত্বে এই কার্যক্রম উদ্বোধন করেন লালবাগ থানার ওসি তদন্ত খন্দকার হেলাল উদ্দিন।

উপস্থিত ছিলেন স্বদেশের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম শ্যামল, সহ সভাপতি ইয়াকুব হোসেন, মোয়াজ্জেম হোসেন বাদশাহ।

দুস্থ ও সুবিধাবঞ্চিতদের মাঝেও বিতরণ করা হয়েছে ঈদ উপহার

আরও উপস্থিত ছিলেন সহ সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ খোকন, তানভীর হোসেন কালু। কোষাধ্যক্ষ মোখলেসুর রহমান, সাংগঠনিক সম্পাদক জাহিদ মুরাদ রাতুল, সহ সাংগঠনিক সম্পাদক মো. ইমরান, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন গাজী, সম্মানিত সদস্য মনির হোসেন অন্তর ও কার্যনির্বাহী কমিটির সদস্য ইয়াসির আরাফাত কুশল।

স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করেছেন আফজাল হোসেন মুনমুন, আনান হোসেন, এনএইচ পিয়াস, মো. সিহান ও মো. অপু।

আপনার মতামত লিখুন :