দৌলতদিয়া ঘাটে যাত্রী ও ব্যক্তিগত গাড়ির চাপ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ঈদের ও সরকার ঘোষিত সাধারণ ছুটি শেষে অফিস-আদালত খোলার ঘোষণার পর রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়া নৌ-রুটের দৌলতদিয়া প্রান্তে নদী পারের জন্য কর্মমুখী মানুষের ভিড় ও ব্যক্তিগত গাড়ির চাপ বেড়েছে।

শুক্রবার (২৯ মে) বেলা বাড়ার সাথে সাথে বাড়তে থাকে অতিরিক্ত যাত্রী ও ব্যক্তিগত গাড়ির চাপ। এ সকল কর্মমুখী মানুষ ও গাড়ি নদী পার করতে বর্তমান এই নৌ রুটে ৯টি ফেরি চলাচল করছে বলে জানায় ঘাট সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

দৌলতদিয়া ঘাট এলাকাতে দেখা যায়, কর্মমুখী ঢাকাগামী মানুষের চাপ রয়েছে ফেরিগুলোতে। ফেরির জন্য অপেক্ষা করছে তারা পল্টুনে দাঁড়িয়েই। ফেরি ঘাটে ভিড়লেই যাত্রীরা যে যার মতো দৌড়ে আগে ওঠার চেষ্টা করছে। অন্যদিকে মোটরসাইকেলও রয়েছে যথেষ্ট।

ফরিদপুর থেকে আসা যাত্রী বাহা-উদ্দিন বার্তা২৪.কমকে বলেন, ঈদের ছুটি শেষ হবে কালকে। তাই আজই ঢাকাতে ফিরছি। একদিন আগে গিয়ে বিশ্রামে থাকব।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহনের (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া ঘাটের শাখা ব্যবস্থাপক (বাণিজ্য) আবু আব্দুল্লাহ রনি বার্তা২৪.কমকে বলেন, ঈদের ছুটি প্রায় শেষের দিকে। তাই যারা গ্রামে এসেছিলেন তারা ফিরতে শুরু করেছেন। এজন্য ঘাটে যাত্রীর কিছু চাপ রয়েছে। বর্তমান এই নৌ রুটে ৯টি ফেরি নিয়মিত চলাচল করছে।

আপনার মতামত লিখুন :