ডা. জাফরুল্লাহ চৌধুরী বিবেকের বাতিঘর: রব

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

করোনায় আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীকে জাতীয় বিবেকের বাতিঘর আখ্যায়িত করে তার চিকিৎসায় সর্বোচ্চ ব্যবস্থা নিশ্চিত করতে সরকারের প্রতি আহ্বান এবং দেশবাসীসহ সর্ব মহলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন জে এস ডি সভাপতি আ স ম আবদুর রব।

সোমবার (১ জুন) এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

আবদুর রব বলেন, করোনার ধ্বংসযজ্ঞে আমরা প্রতিনিয়ত আমাদের প্রিয় ভাই বোনদের হারাচ্ছি। প্রতি মুহূর্তে করোনা সংক্রমণ ও মৃত্যু আমাদেরকে বিপন্ন করে দিচ্ছে। এই করোনার ভয়াবহতা মোকাবেলার সার্বিক প্রচেষ্টা এবং মৌলিক উদ্যোগের অন্যতম কারিগর ডা. জাফরুল্লাহ চৌধুরী।

তিনি বলেন, করোনা শনাক্তে গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত র‍্যাপিড টেস্টিং কিটের অনুমোদন প্রক্রিয়ায় লাগাতার লড়াইয়ের মাঝেই আক্রান্ত হয়েছেন বাঙালি জাতি রাষ্ট্রের অন্যতম সিপাহসালার আজীবন সংগ্রামী বিবেকের বাতিঘর ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী। তার এবং পরিবারের সদস্যদের করোনায় আক্রান্ত হবার সংবাদে সমগ্র জাতিসহ আমরা এবং বিশ্বের অগণিত মানুষ অনেক বেশি উদ্বিগ্ন।

তিনি আরো বলেন, জাফরুল্লাহ চৌধুরী অনন্য একজন সাধারণ বাঙালি। এই সংকটকালীন সময়ে তার সেরে উঠা আমাদেরকে মানসিক এবং নৈতিক জগতে অনেক বেশি শক্তি দেবে। এবং জাতিকে করোনার ভয়াবহতা মোকাবেলায় ঐক্যবদ্ধ হতে প্রেরণা যোগাবে।

ডা. জাফরুল্লাহ চৌধুরী ও তার পরিবারের সদস্যদের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়ে দেশবাসীসহ সর্ব মহলের সহযোগিতা ও দোয়া কামনা করেন তিনি।

আপনার মতামত লিখুন :