বজ্রপাতে বাবা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.ক, পঞ্চগড়
ফাইল ছবি

ফাইল ছবি

  • Font increase
  • Font Decrease

পঞ্চগড়ের তেঁতুলিয়া ও বোদা উপজেলায় বজ্রপাতে বাবা ও ছেলেসহ তিনজনের মৃত্যু হয়েছে।

সোমবার (১ জুন) দুপুরে জেলার তেঁতুলিয়া উপজেলাধীন ভজনপুর ইউনিয়নের খনিয়াগছ এলাকায় ও বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের চিলাকুটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— জেলার তেঁতুলিয়া উপজেলাধীন ভজনপুর ইউনিয়নের খনিয়াগছ এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে মোহাম্মদ আলী (৫৫) ও মোহাম্মদ আলীর ছেলে আনিছুর রহমান (৩৫)। নিহত অপরজন রিপন ইসলাম বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের চিলাকুটি এলাকায় মনসুর আলমের ছেলে। সে দশম শ্রেণীর ছাত্র।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে তেঁতুলিয়ার ভজনপুর খনিয়াগছ এলাকার মোহাম্মদ আলী ও তার ছেলে আনিছুর রহমানসহ কয়েকজন নিজেদের জমিতে ধান কাটার সময় বজ্রপাতে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

এ সময় স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক বাবা ও ছেলেকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে বোদা উপজেলার বড়শশীর চিলাকুটি এলাকার স্কুল ছাত্র রিপন ইসলাম তার বাড়ির পাশে পুকুরে হাঁস খোঁজার সময় বজ্রপাতে আহত হলে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর সে মারা যায়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হায়দার মো. আশরাফুজ্জামান বজ্রপাতে রিপন নামে ওই ছাত্রের এবং তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের খনিয়াগছ এলাকায় বাবা-ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

আপনার মতামত লিখুন :