দুর্নীতির প্রমাণ দিতে পারলে পুরস্কারের ঘোষণা ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমানের বিদায় সংবর্ধনা

বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমানের বিদায় সংবর্ধনা

  • Font increase
  • Font Decrease

কর্মকালীন সময়ে নিজের বিরুদ্ধে কোনো প্রকার ঘুষ ও দুর্নীতির প্রমাণ কেউ দিতে পারলে তাকে ৫০ হাজার টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছেন ময়মনসিংহের বিদায়ী বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান। 

সোমবার (১ জুন) ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এসময় নিজের বক্তব্যে তিনি এ পুরস্কার ঘোষণা করেন।

বিদায়ী বিভাগীয় কমিশনার বলেন, ১০ মাস আগে আমি এ বিভাগে যোগদান করেছি। তখন সুধী ও সাংবাদিকদের উদ্দেশে বলেছিলাম, আমি ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান নিবো। সে লক্ষ্যেই বিগত ১০ মাস ঘুষ ও দুর্নীতির ঊর্ধ্বে থেকে কাজ করেছি।

কর্মকালীন সময়ে ঘুষ-তদবির ছাড়াই ১৭ জন চতুর্থ শ্রেণির কর্মচারীকে নিয়োগ দেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, আমি জ্ঞানত কারো প্রতি কোনো অন্যায় করেননি বরং সর্বত্র ন্যায় বিচার প্রতিষ্ঠার চেষ্টা করেছি।

এসময় অনুষ্ঠানে ময়মনসিংহের সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, নব যোগদানকৃত বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান ও জেলা প্রশাসক মো. মিজানুর রহমানসহ রাজনৈতিক, ব্যবসায়ী, সাংবাদিক ও সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :