রাজশাহীতে এএসপিসহ আরও ৬ জন করোনায় আক্রান্ত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রাজশাহীর চারঘাট উপজেলার সারদায় অবস্থিত বাংলাদেশ পুলিশ একাডেমির আরও একজন শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারসহ (এএসপি) ছয়জনের শরীরে নতুন করে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে।

সোমবার (১ জুন) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বর্হিবিভাগের ল্যাবে তাদের নমুনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বার্তা২৪.কম-কে এ তথ্য নিশ্চিত করে জানান, হাসপাতালের বর্হিবিভাগের ল্যাবে গত ২৪ ঘণ্টায় ৯১টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ছয়জনের নমুনায় করোনা পজিটিভ আসে। আক্রান্তদের মধ্যে পুলিশ একাডেমির শিক্ষানবিশ একজন এএসপি ও ফায়ার সার্ভিস কর্মী রয়েছেন। অপর চারজনের মধ্যে গোদাগাড়ীর দুইজন এবং তানোরের দুইজন।

ডা. সাইফুল ফেরদৌস আরও জানান, আক্রান্ত শিক্ষানবিশ এএসপি পুলিশ একাডেমিতে প্রশিক্ষণে থাকলেও অবস্থান করছেন রাজশাহী মহানগরীর একটি হোটেলে। আর আক্রান্ত ফায়ার সার্ভিসের কর্মী নগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় বসবাস করেন।

এর আগে রোববার (৩১ মে) রামেক হাসপাতালের ল্যাবে সাইদুর রহমান নামে আরেকজন এএসপি করোনায় আক্রান্ত হন। তিনিও নগরীর একটি হোটেলে অবস্থান করছিলেন। রোববার দিবাগত রাতে তাকে পুলিশ হাসপাতালে নেওয়া হয়।

রাজশাহীতে গত ১২ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। সোমবার রাতে নতুন ছয়জন শনাক্ত হওয়ায় আক্রান্তের সংখা বেড়ে ৫৮ জনে দাঁড়াল। এদের মধ্যে দুইজন মারা গেছেন। মৃত দুইজনের মধ্যে একজন পুলিশের উপ-পরিদর্শক (এসআই)। জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৩ জন।

আপনার মতামত লিখুন :