বরিশাল বিভাগে একদিনে ৬৯ জন করোনায় আক্রান্ত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল
ছবিঃ বার্তা২৪.কম

ছবিঃ বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

বরিশাল বিভাগের ছয় জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬৯ জনের শরীরে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রামক শনাক্ত হয়েছে। যা বরিশাল বিভাগে একদিনে আক্রান্তের সর্বোচ্চ।

নতুন শনাক্তের মধ্যে বরিশালে ৫৪ জন, পিরোজপুরে ৭ জন, ভোলায় ৬ জন, পটুয়াখালী ও বরগুনায় একজন করে দুইজন রয়েছেন।

এ নিয়ে বরিশাল বিভাগের ছয় জেলায় মোট ৭৩১ জনের শরীরে করোনার সংক্রামক শনাক্ত হয়। এরমধ্যে ১৪৮ সুস্থ এবং ১৪ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২ মে) রাতে বরিশাল বিভাগীয় স্বাস্থ্য বিভাগ সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সূত্রে জানা গেছে, নতুন ৬৯ জন আক্রান্তসহ বরিশাল জেলায় সবচেয়ে বেশি ৪১৮ জন, পিরোজপুরে ৭৬ জন, বরগুনায় ৬৮ জন, পটুয়াখালীতে ৬৪ জন, ঝালকাঠিতে ৫৩ ও ভোলায় ৫২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

মোট আক্রান্তের মধ্যে করোনা পজিটিভ রোগী সুস্থ হয়ে ছাড়পত্র গ্রহণ করেছেন ১৪৮ জন।

এর মধ্যে বরিশাল জেলায় সবচেয়ে বেশি ৪৫ জন, পিরোজপুরে ৯ জন, বরগুনায় ৪০ জন, পটুয়াখালীতে ২৬ জন, ঝালকাঠিতে ১৭ ও ভোলায় ১১ জন রয়েছেন।

এছাড়া করোনায় আক্রান্ত হয়ে বরিশাল বিভাগের ১৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে পিরোজপুরের নেছারাবাদে এক বৃদ্ধ, পটুয়াখালীর গলাচিপায় এক নারী ও বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠির এক বৃদ্ধ,পটুয়াখালী জেলার সদর উপজেলা, মির্জাগঞ্জ ও দুমকিতে একজন করে তিনজন, বরগুনা জেলার আমতলী ও বেতাগীতে একজন করে দু’জন, ঝালকাঠির নলছিটি ও কাঠালিয়াতে একজন করে দু’জন, বরিশালের মুলাদীতে দু’জন, পিরোজপুরের নাজিরপুরে একজন ও ভোলার লালমোহনে একজন রয়েছেন।

এসব তথ্য বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন বরিশাল স্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক ডাক্তার শ্যামল কৃষ্ণ মন্ডল।

আপনার মতামত লিখুন :