ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহের ভালুকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু ও দুইজন আহত হয়েছেন। নিহতরা হলেন- আক্কাস আলী (৫০), কুলেছা বেগম (৪২) ও কামরুল ইসলাম (৩৫)।

বুধবার (৩ জুন) ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার ও সকালে সিডষ্টোর বাজার এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উজায়ের আল মাহমুদ আদনান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভোরে শেরপুরের নালিতাবাড়ি থেকে ছেড়ে আসা একটি পিকআপ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় অপর একটি গাড়িকে পিছনের দিকে ধাক্কা দিলে পিকআপে থাকা পোশাক শ্রমিক দুই দম্পতি মহাসড়কে ছিটকে পড়ে। এ সময় অপর একটি গাড়ির চাপায় ঘটনাস্থলেই কুলেছা বেগম (৪২) নামে এক মহিলা নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে ভালুকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার নিহত কুলেছা বেগমের স্বামী আক্কাস আলীকেও (৫০) মৃত ঘোষণা করেন। আহত অপর দম্পতি জসিম উদ্দিন (২৫) ও বৃষ্টিকে (১৮) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, সকালে মহাসড়কে উপজেলার সিডষ্টোর বাজার এলাকায় ঢাকাগামী লোপেট গাড়ির সাথে একটি মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী কামরুল ইসলামের মৃত্যু হয়।

আপনার মতামত লিখুন :