কুরিয়ারের আমের ঝুড়িতে ৫০ লাখ টাকার হেরোইন



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
৫০ লাখ টাকার হেরোইনসহ দুই জনকে আটক করেছে র‌্যাব

৫০ লাখ টাকার হেরোইনসহ দুই জনকে আটক করেছে র‌্যাব

  • Font increase
  • Font Decrease

রাজধানীর এলিফ্যান্ট রোডে কুরিয়ার সার্ভিসের আমের ঝুড়ি ও প্রেশার কুকারের ভেতর থেকে ৫০ লাখ টাকা মূল্যের আধা কেজি হেরোইনসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-২।

সোমবার (১৫ জুন) সকালে বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-২ এ কর্মরত পুলিশ সুপার মুহম্মদ মহিউদ্দিন ফারুকী।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর এলিফ্যান্ট রোডে অভিযান পরিচালনা করে কুরিয়ার সার্ভিসের আম ও প্রেশার কুকারের ভেতরে করে পাচার হয়ে আসা প্রায় ৫০ লাখ টাকা মূল্যের আধা কেজি হেরোইন উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় ২ জনকে আটক করেছে র‌্যাব-২। আটকরা হলেন— হাবিবুর রহমান বাবু (২৯) ও দিলরুবা দিপা (২৭)।

র‌্যাব বলছে, আসামিরা দীর্ঘদিন যাবত কুরিয়ার সার্ভিসে শিশু খাদ্য, মৌসুমি ফল ও নিত্য প্রয়োজনীয় খাদ্য ও অন্যান্য দ্রব্যাদির আড়ালে হেরোইন পাচার করে আসছেন।

স্থানীয়ভাবে আসামিদের সম্পর্কে যাচাই-বাছাই কালে জানা যায়, তারা স্বামী স্ত্রী হিসেবে মুন্সিগঞ্জে ভাড়া বাসায় বসবাস করেন। তারা দুজনে মিলে শাড়ি ও লুঙ্গির ব্যবসা করেন জানালেও প্রকৃত অর্থে তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সঙ্গে জড়িত। কুরিয়ারে প্রতি মাসে ৩ থেকে ৪টি করে চালান আসে। যাতে ৫০ লাখ থেকে ২ কোটি টাকার হেরোইন আসে বলে জিজ্ঞাসাবাদে জানা গেছে।

আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজধানীর নিউমার্কেট থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান পুলিশ সুপার মুহম্মদ মহিউদ্দিন ফারুকী।