রাজবাড়ীতে সর্বোচ্চ ৯৮ জনের করোনা শনাক্ত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রাজবাড়ীতে বেড়েই চলছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। আক্রান্তের তালিকাতে প্রশাসন, চিকিৎসক, সাংবাদিকসহ বিভিন্ন পেশার মানুষ রয়েছে।

বুধবার (২৪ জুন) রাজবাড়ীতে সর্বোচ্চ ৯৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত নিয়ে জেলায় এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩১৯ জনে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৮ জন এবং মারা গেছেন ২ জন।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম বার্তা২৪.কমকে বলেন, ১৭ জুন থেকে ২১ জুন পর্যন্ত মোট ৪০৩ জনের রিপোর্ট হাতে পেয়েছি আজ। এর মধ্যে মঙ্গলবারের ২২ জনসহ মোট পজিটিভ ৯৮ জন। যা জেলায় সর্বোচ্চ করোনায় আক্রান্ত হলো।

আক্রান্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ৮০, বালিয়াকান্দি উপজেলায় ২, পাংশা উপজেলায় ৪, কালুখালী উপজেলায় ৯ ও গোয়ালন্দ উপজেলায় ৩ জন রয়েছে।

এ সময় তিনি আরো জানান, গত কয়েকদিনের প্রাপ্ত রিপোর্টে পজিটিভ রোগীদের ঠিকানা উল্লেখ না থাকায় রোগীদের বাড়ি কোন এলাকায় তা উল্লেখ করা সম্ভব হচ্ছে না। আমরা মোবাইল নাম্বারের মাধ্যমে তাদের ঠিকানা শনাক্ত করার চেষ্টা করছি।

জেলার সার্বিক পরিস্থিতি নিয়ে বৃহস্পতিবার (২৫জুন) জেলা করোনা প্রতিরোধ কমিটির সাথে আলোচনা সাপেক্ষে পরবর্তী করণীয় ঠিক করা হবে বলেও তিনি জানান।

আপনার মতামত লিখুন :