ঘুষের টাকাসহ হিসাব রক্ষণ অফিসের অডিটর আটক



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া
ছবি: প্রতীকী।

ছবি: প্রতীকী।

  • Font increase
  • Font Decrease

শ্রমিক-কর্মচারীদের বকেয়া বেতন-ভাতার জটিলতা নিরসনের জন্য পাঁচ লাখ টাকা ঘুষ নেয়ার দায়ে ব্রাহ্মণবাড়িয়ায় হিসাব রক্ষণ অফিসের অডিটর মো. কুতুব উদ্দিনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুন) বিকেলে জেলা শহরের কাউতলি এলাকার নিজ কার্যালয় থেকে তাকে আটক করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশ। এ ব্যাপারে সহযোগিতা করে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) সদস্যরা।

পুলিশ ও সংশ্লিষ্টরা জানায়, ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ (সওজ) বিভাগের বিভিন্ন শাখায় 'ওয়ার্ক চার্জে' কাজ করা তৃতীয় ও চতুর্থ শ্রেণির অর্ধশতাধিক শ্রমিক-কর্মচারীর চাকরি আদালতের নির্দেশে নিয়মিত করা হয়েছে। তবে কাজে যোগ দেয়া শ্রমিক-কর্মচারীদের বকেয়া বেতন পরিশোধ নিয়ে জটিলতা দেখা দেয়।

জটিলতা নিরসনের জন্য বৃহস্পতিবার বিকেলে সওজ বিভাগের তিনজন শ্রমিক-কর্মচারীর কাছ থেকে পাঁচ লাখ টাকা ঘুষ নেন ব্রাহ্মণবাড়িয়ার হিসাব রক্ষণ অফিসের অডিটর মো. কুতুব উদ্দিন। পরে এনএসআই সদস্যরা কুতুব উদ্দিনের টেবিলের ড্রয়ার থেকে ঘুষের টাকা জব্দ করে তাকে পুলিশের হাতে তুলে দেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের দুই নং ফাঁড়ির পরিদর্শক (ইন্সপেক্টর) মো. সোহাগ রানা বার্তা২৪.কমকে জানান, এ ঘটনায় সড়ক ও জনপথ বিভাগের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে। দুদক মামলাটি তদন্ত করবে।