রংপুরে রড বোঝাই ট্রাক উল্টে ৪ জনের মৃত্যু, আহত ৫

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
রংপুরে রড বোঝাই ট্রাক উল্টে ৪ জনের মৃত্যু, আহত ৫

রংপুরে রড বোঝাই ট্রাক উল্টে ৪ জনের মৃত্যু, আহত ৫

  • Font increase
  • Font Decrease

রংপুরের তারাগঞ্জে রড বোঝাই একটি ট্রাক উল্টে খাদে পড়ে চার শ্রমিকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ট্রাকের চালকসহ আরও পাঁচজন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (১ জুলাই) বেলা ১২টার দিকে উপজেলার কুর্শা ডাঙ্গাপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এতে ট্রাকটির ওপরে থাকা শ্রমিকদের মধ্যে ঘটনাস্থলেই তিনজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- কুর্শা দোলাপাড়া গ্রামের কছিম উদ্দিনের ছেলে আবু বক্কর (৫০), সমসের আলীর ছেলে ফরহাদ হোসেন (৩৫), কাটগাড়ি গ্রামের কাছুয়া মিয়ার ছেলে খয়রাত হোসেন (৪০) ও পুরাতন চৌপথি মন্দিরপাড়া গ্রামের ভেড়া বানিয়ার ছেলে অনিল চন্দ্র (৩৮)।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানান, বুধবার দুপুরে রড বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট- ১৩৬৬৬৫) অনন্তপুর মৌজার কুর্শা ডাঙ্গাপাড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় ওই ট্রাকের ওপরে থাকা শ্রমিকদের মধ্যে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। আহতদের হাসপাতালের নেয়ার পথে আরও একজ মারা যান।

এছাড়া এ দুর্ঘটনায় আহত হয়েছেন ওয়াশিম, রশিদুল ইসলাম, আমির আলী, আইনুল ইসলাম ও রশিদুল মিয়া নামে আরও পাঁচজন। এদের মধ্যে দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কার্যক্রম শুরু করেছেন। এই রিপোর্ট লেখা (২.টা ১৫ মিনিট) পর্যন্ত উদ্ধার অভিযান চলছে বলে জানা গেছে।

এব্যাপারে তারাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিন্নাত আলী বার্তা২৪.কম-কে জানান, রড বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে পড়ে যায়। এতে চারজন শ্রমিক মারা গেছেন। আহত পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ট্রাকের চালকও রয়েছেন। দুর্ঘটনার সময় হেলপার পালিয়েছে।

আপনার মতামত লিখুন :