দৌলতদিয়া ঘাটে অপেক্ষায় ৩ শতাধিক গাড়ি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
দৌলতদিয়া ঘাটে অপেক্ষায় ৩ শতাধিক গাড়ি

দৌলতদিয়া ঘাটে অপেক্ষায় ৩ শতাধিক গাড়ি

  • Font increase
  • Font Decrease

দীর্ঘ সময় কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ থাকায় যানবাহনের চাপ বেড়েছে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ফেরি ঘাটে। নদী পারের জন্য অপেক্ষা করছে প্রায় তিন শতাধিক পণ্যবাহী ট্রাক।

নদী পারের জন্য ঘণ্টার পর ঘণ্টা ঢাকা-খুলনা মহাসড়ক ও দৌলতদিয়া-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে অপেক্ষা করছে এ সকল যানবাহনের চালকরা।

বুধবার (১ জুলাই) দুপুরে দৌলতদিয়া ঘাটে সরেজমিন গিয়ে দেখা যায়, নদী পারের জন্য দৌলতদিয়া ঘাটে প্রায় দেড় শতাধিক এবং গোয়ালন্দ মোড় হতে রাজবাড়ী- কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে প্রায় দেড় শতাধিক যানবাহন অপেক্ষা করছে। এসকল যানবাহনের মধ্যে বেশি সংখ্যকই পণ্যবাহী ট্রাক।

সাতক্ষীরা থেকে ছেড়ে আসা পণ্যবাহী ট্রাকের চালক কুদ্দুস শেখ বার্তা২৪.কম-কে বলেন, আজ ভোরে গোয়ালন্দ মোড়ে এসে পৌঁছালে এখানকার দায়িত্বরত পুলিশ কর্মকর্তা আমাদের গাড়ি সিরিয়ালে দিয়ে দেন। এখনও ফেরির দেখা পাইনি। কখন ফেরিতে উঠতে পারবো তাও জানি না।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক (বাণিজ্য) আবু আব্দুল্লাহ রনি বার্তা২৪.কম-কে বলেন, কাঁঠালবাড়ী-শিমুলিয়া ঘাটে ফেরি বন্ধ থাকায় এই ঘাটে যানবাহনের চাপ কিছুটা বেড়েছে। তবে সিরিয়াল অনুযায়ী আমরা সকল যানবাহন নদী পার করব।

বর্তমান দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫টি ফেরি নিয়মিত চলাচল করছে বলেও তিনি জানান।

আপনার মতামত লিখুন :