করোনা উপসর্গে মৃতের সৎকার করলেন ইউএনও-চেয়ারম্যান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

নাটোর সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নের জংলী এলাকায় বিধান সরকার (৪৭) নামে ঢাকা ফেরত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি নওগাঁ জেলার রানীনগর উপজেলার দুলাল সরকারের ছেলে।

বুধবার (১ জুলাই) সকালে ওই ব্যক্তির মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার রাতে করোনা উপসর্গ নিয়ে ঢাকা থেকে নাটোরের জংলীতে মামার বাড়িতে এসেছিলেন বিধান সরকার।

তেবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওমর আলী প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিধান সরকার ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরী করতেন। মঙ্গলবার রাত ৮টায় তিনি জংলী এলাকার প্রয়াত মামা কাত্তিক সরকারের বাড়িতে আসেন। রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন বিধান সরকার। বুধবার সকালে তিনি ঘুম থেকে উঠছিলেন না। এক পর্যায়ে বাইরে থেকে ডাকাডাকি করে তার কোনো সাড়া না পাওয়ায় দরজা ভেঙে দেখা যায় তিনি মারা গেছেন। বিধান করোনায় আক্রান্ত মনে করে কেউ তার সৎকারে এগিয়ে আসেনি। এমনকি কেউ বাড়ি নওগাঁয় তার মরদেহ নিতে চাননি। তাই দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সহায়তায় জংলী শ্মশানে বিধান সরকারের সৎকার করা হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, করোনা ভেবে কেউ বিধান সরকারের সৎকারে এগিয়ে আসেনি। স্থানীয় ইউপি চেয়ারম্যানকে সাথে নিয়ে রাজশাহী থেকে স্বেচ্ছাসেবক এনে মৃতের সৎকার করা হয়েছে। করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে ওই ব্যক্তির।

আপনার মতামত লিখুন :