রংপুরে করোনা আক্রান্ত এক শিক্ষকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে হাজী সামাদ মন্ডল (৭০) নামে এক শিক্ষক মারা গেছেন। মঙ্গলবার (৩০ জুন) রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

মৃত হাজী সামাদ মন্ডল রংপুরের মিঠাপুকুর উপজেলার চার নম্বর ভাংনী ইউনিয়নের কাগজীপাড়া গ্রামের বাসিন্দা। তিনি সেখানকার একটি শিক্ষাপ্রতিষ্ঠানের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক ছিলেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৯ জুন তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

বুধবার দুপুরে বার্তা২৪.কম-কে ওই শিক্ষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস এম নূরুন নবী। এ নিয়ে হাসপাতালটিতে চিকিৎসাধীন অবস্থায় ১০ জনের মৃত্যু হলো।

তিনি আরও জানান, গত ২৯ জুন মুমূর্ষু অবস্থায় সামাদ মন্ডল করোনা হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরের দিন রাতে তার মৃত্যু হয়েছে। তিনি করোনার সংক্রমণ ছাড়াও হাঁপানি ও ডায়াবেটিসসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

এদিকে রংপুর জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, নতুন করে একজনসহ জেলায় করোনা ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৬ জনে। বর্তমানে রংপুরে এই ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৯৩৬ জনে। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থেকে ৫৩৪ জন সুস্থ হয়েছেন।

আপনার মতামত লিখুন :