চালককে মিষ্টি আনতে পাঠিয়ে অটোরিকশা চুরি, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া
আটোরিকশা চুরির দায়ে আটককৃত তিনজন

আটোরিকশা চুরির দায়ে আটককৃত তিনজন

  • Font increase
  • Font Decrease

বগুড়ায় অভিনব কৌশলে চালককে মিষ্টি আনতে পাঠিয়ে বেটারি চালিত অটোরিকশা চুরি করে পালানোর সময় নারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ। শনিবার (৪ জুলাই) বগুড়া শহরতলীর বড়িয়া বটতলা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় চুরি করা অটোরিকশা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- নান্নু মিয়া, তার স্ত্রী সেলিনা ও আব্দুল হান্নান।

জানা গেছে, শনিবার সকাল ১০টার দিকে গ্রেফতারকৃত তিনজন গাবতলী উপজেলার নাড়ুয়ামালা হাট থেকে একটি ব্যাটারি চালিত অটোরিকশা ভাড়া করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে যাওয়ার কথা বলেন। তারা বগুড়া শহরতলীর সাবগ্রাম বাজারের অদূরে একটি পেট্রল পাম্পে অটোরিকশা থামান। এ সময় মোটরসাইকেলযোগে অপর একজন অটোরিকশার যাত্রীদেরকে মিষ্টি কিনে দেওয়ার কথা বলে অটোরিকশা চালককে মোটরসাইকেলে উঠিয়ে সাবগ্রাম বাজারে নিয়ে যান।

চালককে টাকা দিয়ে দোকানে মিষ্টি আনতে পাঠিয়ে দেন। কিছুক্ষণ পর চালক মিষ্টি নিয়ে এসে দেখেন মোটরসাইকেল নিয়ে অপেক্ষমাণ ব্যক্তি নেই। চালক দৌড়ে পেট্রল পাম্পে গিয়ে দেখেন যাত্রীসহ অটোরিকশা নেই। এ সময় টহল পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ও স্থানীয় লোকজন ধাওয়া করে বড়িয়া বটতলা এলাকায় অটোরিকশাসহ তিনজনকে ধরে ফেলে। পরে তাদেরকে থানায় সোপর্দ করা হয়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর বার্তা২৪.কম-কে বলেন, ‘গ্রেফতারকৃত তিনজনের সাথে আরও কয়েকজন জড়িত আছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, গত কয়েক মাসে যাত্রীবেশী একই কৌশলে কমপক্ষে ১০টি অটোরিকশা চুরি করেছে।’

আপনার মতামত লিখুন :