কুমিল্লায় আরও ৮১ জনের করোনা শনাক্ত, মোট ৪১৬৭

  বাংলাদেশে করোনাভাইরাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

কুমিল্লায় বেড়েই চলেছে প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় কুমিল্লায় নতুন করে আরও ৮১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে এখন ৪ হাজার ১৬৭ জনে দাঁড়িয়েছে।

এদিকে, প্রাণঘাতী করোনার ছোবলে কুমিল্লা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় জেলার নাঙ্গলকোটের একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনার ছোবলে মোট ১১২ জনের মৃত্যু হয়েছে।

অপরদিকে, করোনা জয় করে জেলায় নতুন করে ১৮৬ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে সর্বমোট সুস্থ হয়েছেন ২ হাজার ১২৪ জন। নতুন সুস্থদের মধ্যে লাকসামের ১৫০ জন, কুমিল্লা নগরীর ৫ জন, চান্দিনার ৬ জন, মনোহরগঞ্জে ৫ জন, নাঙ্গলকোটে ২ জন, সদর দক্ষিণে ৩ জন, বুড়িচংয়ে ৩ জন ও আদর্শ সদরে ১২ জন।

বুধবার (৮ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, বুধবার পর্যন্ত কুমিল্লা জেলা থেকে সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২০ হাজার ৯৩০ জনের। আর নমুনা পরীক্ষা শেষে রিপোর্ট পাওয়া গেছে ২০ হাজার ৩৪০ জনের। এর মধ্যে ৪ হাজার ১৬৭ জনের করোনা পজিটিভ এসেছে।
বুধবার নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন- কুমিল্লা নগরীতে ২২ জন, বরুড়া ৭, চৌদ্দগ্রাম ১৫, লাকসাম ১৩, চান্দিনা ৫, বুড়িচং ৩, নাঙ্গলকোট ৭, মনোহরগঞ্জ ৪, সদর দক্ষিণ ২, ব্রাহ্মণপাড়া ১ ও আদর্শ সদর ২ জন।

আপনার মতামত লিখুন :

  বাংলাদেশে করোনাভাইরাস