আশুগঞ্জে চেয়ারম্যনের মামলা নিচ্ছেনা ওসি, অপসারণের দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া 
ওসি অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন

ওসি অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন

  • Font increase
  • Font Decrease

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ এর বিরুদ্ধে মামলা না নেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সদর ইউপি চেয়ারম্যান মো. সালাহউদ্দিন।

শনিবার (১১ জুলাই) সকালে আশুগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সালাহউদ্দিন। এ সময় স্থানীয় সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।   

লিখিত বক্তব্যে তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সালাহউদ্দিনের বিরুদ্ধে তারেক শিকদার ও এস এম মৃদুল সিকদার নামে দুই ব্যক্তি বিভিন্নরকম পোস্ট দিয়ে অপপ্রচার করতে থাকে। এই বিষয়ে গত ৬ জুলাই সালাহউদ্দিন বাদি হয়ে আশুগঞ্জ থানায় একটি অভিযোগ জমা দেন। কিন্তু ওসি জাবেদ মাহমুদ অভিযোগটি মামলা হিসেবে এফআইআর হিসেবে নেন নি। পরেরদিন আবারো প্রকাশ্যে দুইজন তাকে হুমকি দিলে আশুগঞ্জ থানায় একটি  সাধারণ ডায়েরি করেন। তবুও মামলাটি আমলে নিচ্ছেন না ওসি।

তিনি আরো বলেন, ওসি জাবেদ মাহমুদ মামলাটি না নেয়া ও প্রতিনিয়ত হুমকির কারণে নিরাপত্তাহীনতায় ভুগছি। জাবেদ মাহমুদ ও আসামিদের সখ্যতা আমাকে ভাবিয়ে তুলেছে। তাই এই ওসির অপসারণের দাবি জানাই।

এই ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ জানান, মামলাটি আমরা পেয়েছি। এটি ব্যক্তির বিরুদ্ধে করা। যার কারণে আদালতের অনুমতি দরকার। আদালতের অনুমতির জন্য আমরা আবেদন করেছি।      

আপনার মতামত লিখুন :