আসামির ছুরিকাঘাতে পুলিশের এএসআই নিহত



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া
নিহত এএসআই মো. আমির হোসেন

নিহত এএসআই মো. আমির হোসেন

  • Font increase
  • Font Decrease

ব্রাহ্মণবাড়িয়ার জেলা সদর উপজেলায় মাদক মামলার পরোয়ানাভুক্ত আসামি ধরতে গিয়ে ছুরিকাঘাতে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আমির হোসেন নিহত হয়েছেন। এসময় তার সাথে থাকা আরেকজন এএসআই মনির শংকর চাকমা গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১৭ জুলাই) সন্ধ্যায় উপজেলার মাছিহাতা ইউনিয়নের চানপুর এলাকায় এই ঘটনাটি ঘটে। নিহত আমির হোসেন ময়মনসিংহের কোতোয়ালী থানার মুনতাজ আলি মিয়ার ছেলে। তিনি জেলা সদর থানায় কর্মরত ছিলেন।

পুলিশ সূত্র জানায়, মাদক মামলার পরোয়ানাভুক্ত আসামি মূসা মিয়ার ছেলে মামুনকে ধরতে অভিযান চালান এএসআই মো. আমির হোসেন ও এএসআই মনির শংকর চাকমা। আসামিকে তার নিজের বাড়িতে ধরতে যান তারা। এসময় আসামিরা পুলিশের ওপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যান। এতে দুই পুলিশ সদস্য গুরুতর আহত হন।

আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়ার পথে এএসআই আমির হোসেন মারা যান। এএসআই মনির শংকরকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. আনিসুর রহমান জানান, পরোয়ানাভুক্ত আসামি ধরতে যায় পুলিশ। এসময় তাদের ওপর আসামিরা হামলা চালায়। এতে এএসআই আমির হোসেন মারা যান ও মুনির শংকর আহত হন। আসামিদের গ্রেফতার করার জন্য পুলিশের অভিযান চলছে।